শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আদমদীঘিতে পৌর নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

আদমদীঘিতে পৌর নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরন বিধি ও আইনশৃংখলা সংক্রান্ত বিষয় নিয়ে নির্বাচন অফিসের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়ারী শুক্রবার সকাল ১০টায় আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিনের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মাহবুব আলম শাহ।

তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারী সান্তাহার পৌরসভা নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এ জন্য ৯ জানুয়ারী শনিবার থেকে ৪দিন ভোটারদের উম্মুক্ত প্রশিক্ষনে ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচন শান্তিপূর্ন অবাধ ও সুষ্ঠ করতে সকল প্রকার ব্যবস্থা রয়েছে। কেউ যেন আচরণবিধি লংঘন না করেন সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি-দুচাঁচিয়ার সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কেএইচএম এরশাদ। আরও বক্তব্য রাখেন বগুড়া সদর নির্বাচন অফিসার এএসএম জাকির হোসেন, আদমদীঘি উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন, মেয়র প্রার্থী আওয়ামীলীগের আশরাফুল ইসলাম মন্টু, বিএনপির তোফাজ্জল হোসেন ভুট্টু, ইসলামি আন্দোলনের হাজি আব্দুর রাজ্জাক, মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী আদরী, সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী গোলাম মোস্তফা, রবিউল ইসলাম, ছায়ফুল ইসরঅম, তাইজুল ইসলাম প্রমূখ।

সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের নানা অসুবিদার কথা তুলে ধরে ভোটারদের কেন্দ্রে আসা নিশ্চিত করার দাবী জানান। এর আগে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ইভিএম পদ্ধতিতে ভোট প্রদানের পদ্ধতি প্রদর্শন করা হয়।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই