বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আদমদীঘি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি স্থাপন

আদমদীঘি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি স্থাপন

বগুড়ার আদমদীঘি উপজেলা সদরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় আদমদীঘি বাসস্ট্যন্ডের দক্ষিনে ৪৩ শতক জায়গার উপড় এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তরের ফলক উম্মোচন করে উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক ।

তিনি বলেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন গঠন করে দেশে ইসলাম ধর্মকে এগিয়ে নিয়েছিলেন। মাঝখানে ইসলাম ধর্মের লেবাশধারি কিছু লোক ধর্মকে পুজি করে দেশে বিভ্রান্ত সৃষ্টি করেছিল। বর্তমান তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ মনোবল নিয়ে দেশে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করছেন। এ দেশে কোন জঙ্গিবাদ সন্ত্রাসীদের স্থান নেই। যারা ধর্ম নিয়ে ব্যবসা করছেন তারা ওঁৎ পেতে দেশে যেন খুঁটি গাড়তে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

উদ্বোধন উপরক্ষে বাসস্ট্যন্ড চত্বরে উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিনের সভাপতিত্বে ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হকের সঞ্চলনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকেওশলী বাকিউল্লাহ।

আরও বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, ওসি জালাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু রেজা খান, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমূখ। উল্লেখ্য : প্রায় ১৩ লক্ষাধিক টাকা ব্যায়ে এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হচ্ছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই