শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাহালুতে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান

কাহালুতে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান

বগুড়ার কাহালুতে ‘উত্তরবঙ্গ শিক্ষা পরিবার ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে কাহালু উপজেলা পরিষদ হলরুমে ‘উত্তরবঙ্গ শিক্ষা পরিবার ফাউন্ডেশন’ আয়োজিত এক অনুষ্ঠানে হেলাল মাহমুদ নামের মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এই ফাউন্ডেশনটির পক্ষ থেকে তাকে একাদশ শ্রেণিতে ভর্তির সম্পূর্ণ খরচ এবং কলেজ ড্রেস বানানোর জন্য এককালীন অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে উক্ত শিক্ষার্থীর হাতে অর্থ তুলে দেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ ও কাহালু উপজেলা নির্বাহী অফিসার মাছুদুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা ও এডমিন সান্তাহার সরকারি কলেজের প্রভাষক মোঃ দেলোয়ার হোসেন, গ্রুপটির এডমিন ও বগুড়া সরকারি শাহ সুলতান কলেজের প্রভাষক আব্দুল হামিদ সহ অন্যান্যরা।

উত্তরবঙ্গ শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা প্রভাষক মোঃ দেলোয়ার হোসেন জানান, হেলাল মাহমুদ ২০২০ সালের দাখিল পরীক্ষায় কাহালু উপজেলার সাকোহালী দাখিল মাদ্রাসা থেকে রাজশাহী অঞ্চলে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে। ভবিষ্যতে অর্থের অভাবে যেন তার লেখাপড়ায় বিঘ্ন না ঘটে সে ব্যাপারে সহায়তা করবে ‘উত্তরবঙ্গ শিক্ষা পরিবার ফাউন্ডেশন’।
 

দৈনিক বগুড়া