শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কাহালু উপজেলাকে মাদক মুক্ত করতে কাজ করছে ওসি জিয়া লতিফুল ইসলাম

কাহালু উপজেলাকে মাদক মুক্ত করতে কাজ করছে ওসি জিয়া লতিফুল ইসলাম

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক-নির্দেশনায় কাহালু উপজেলাকে মাদক মুক্ত করতে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরালস ভাবে কাজ করে যাচ্ছে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম। কাহালু পৌরসভা সহ উপজেলার ৯টি ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনের পর থকে ওসি মো. জিয়া লতিফুল ইসলাম নিরালস ভাবে কাজ করছে।

চলতি সেপ্টেম্বর মাসে উপজেলার ডোমরগ্রামের কলেজ ছাত্র আল মাহমুদ (আন্না)কে হত্যা করে পুকুর পাড়ে পুতি রাখা লাশ উদ্ধার এবং সঙ্গে সঙ্গে মামলার ৩ আসামী ওবায়দুল খান, সুজন ও জুয়েলকে গ্রেফতার করেন এবং দক্ষিণ জামগ্রাম (বাটপারপাড়া) গ্রামের আব্দুল আলীমকে দিন-দুপুরে ছুরিকাঘাতে খুন করে পালিয়ে যাওয়ার সময় মূল আসামী নওফেলকে ধানের জমি হতে গ্রেফতার করেন কাহালু থানা পুলিশ। উপজেলার বাখরা এলাকা হতে মোটর সাইকেল ছিনতাই করে ছিনতাইকারীরা।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে কাহালু থানা পুলিশ ২ ছিনতাইকারী গ্রেফতার করেন এবং মোটর সাইকেল উদ্ধার করেন। গত আগষ্ট মাসে উপজেলার বাখরা এলাকা হতে ছিনতাই হওয়া অটো বাইক উদ্ধার ও ছিনতাইকারীকে গ্রেফতার করেন থানা পুলিশ। উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বান্দাইখাড়া কেশবপুর গ্রামের আব্দুল খালেকের বাড়ীতে ডাকাতি হয়। চলতি সেপ্টেম্বর মাসে উক্ত ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার ও লুষ্ঠিত মালামাল উদ্ধার করেন কাহালু থানা পুলিশ।

এছাড়াও কাহালু উপজেলাকে মাদক মুক্ত করতে ওসি মো. জিয়া লতিফুল ইসলাম এর দিক-নির্দেশনায় কাহালু পৌরসভা সহ উপজেলার ৯টি ইউনিয়নে থানা পুলিশ প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছেন এবং মাদক ব্যবসায়ী ও মাদক সেবীকে গ্রেফতার অব্যাহত রেখেছেন।

এ ব্যাপারে কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম এর সাথে কথা বলা হলে তিনি বলেন, আইজি স্যারের নির্দেশ বাংলাদেশকে মাদক মুক্ত করতে হবে। যেহেতু আমি কাহালু থানার দায়িত্ব রয়েছে সেই ক্ষেত্রে আমি কাহালু উপজেলাকে মাদক মুক্ত করার জন্য আমি সহ থানার পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই