শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কোটি টাকা খরচ করেও আইপিএলে ক্রিকেটার মিলছে না

কোটি টাকা খরচ করেও আইপিএলে ক্রিকেটার মিলছে না

কোটি কোটি টাকা খরচ করেও এ মুহূর্তে আইপিএলের জন্য তারকা ক্রিকেটারদের পাওয়া যাচ্ছে না। মহামারি করোনাভাইরাসের এ কঠিন সময়ে অর্থের পেছনে ছুটতে নারাজ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা।

করোনার কারণে আইপিএলের ১৪তম আসর শুরুর ঠিক আগমুহূর্তে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অসি তারকা জশ হ্যাজেলউড। টুর্নামেন্ট শুরুর একেবারে শেষমুহূর্তে হ্যাজলউডের এমন সিদ্ধান্তে বিপাকে পড়েছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

হ্যাজেলউডের পরিবর্তে ইংল্যান্ডের রিস টপলে আর অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেককে খেলার প্রস্তাব দিয়েছিল চেন্নাই। কিন্তু এই মুহূর্তে ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় চেন্নাইয়ের প্রস্তাব মুখের ওপরই না করে দিয়েছেন ইংলিশ ও অসি তারকা।

টাইমস অব ইন্ডিয়াকে চেন্নাই সুপার কিংসের এক কর্মকর্তা জানিয়েছেন, এ মুহূর্তে অনেক ক্রিকেটারের ইংল্যান্ডের কাউন্টি ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে। ভারতে করোনাভাইরাস বেশি সংক্রমিত হওয়ায় সেই ক্লাবের পক্ষ থেকে অনুমতি দেওয়া হচ্ছে না। আমরা হয়ত ওয়াইল্ড কার্ড ব্যবহার করে একজনকে শীঘ্রই নিতে পারি। তবে এ সমস্যা রয়েই যাবে।

আগামী শুক্রবার শুরু হবে আইপিএলের ১৪তম আসর। উদ্বোধনী ম্যাচে গত দুই আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই