শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গ্রেফতার হতে পারেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী

গ্রেফতার হতে পারেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী

এবার গ্রেফতারী পরোয়ানা জারি করা হচ্ছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। ভারতীয় গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন সুশান্তের বাবা কে কে সিংয়ের আইনজীবী বিকাশ সিং।

ওই প্রতিবেদনে বলা হয়, সুশান্তের মৃত্যুরহস্য তদন্তে নিয়োজিত ‘সিবিআই’র পক্ষ থেকে গ্রেফতারী পরোয়ানা জারি করা হচ্ছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। 

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সুশান্তের বাবা কে কে সিংয়ের আইনজীবী বিকাশ সিং বলেছেন, সবদিক বিচার-বিবেচনা করে রিয়াকে গ্রেফতারী পরোয়ানা পাঠাবে সিবিআই। রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে। রিয়ার প্রশ্নের উত্তরে যদি সিবিআই’র তদন্ত কর্মকর্তারা সন্তুষ্ট না হন, তাহলে তাকে গ্রেফতার করা হতেই পারে।

সিবিআইয়ের তদন্ত প্রক্রিয়া নিয়ে যে তিনি এবং সুশান্তের পরিবার সন্তুষ্ট সেকথাও জানান বিকাশ সিং। যদিও রিয়া চক্রবর্তীর আইনজীবী দাবি করেছেন, তারা এখনও পর্যন্ত কোনো গ্রেফতারী পরোয়ানার বিষয়ে কিছু জানেন না। 

ভারতীয় সংবাদমাধ্যমের সুত্রে আরো জানা যায়, টানা তিন দিন ধরে সুশান্তের বন্ধু ও ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি এবং রাঁধুনি নীরজকে জিজ্ঞাসাবাদ করছেন সিবিআই’র তদন্ত কর্মকর্তারা। রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। 

সোমবার সিবিআই’র তদন্ত কর্মকর্তারা কুপার হাসপাতালে যান। যেখানে সুশান্তের দেহের ময়নাতদন্ত করা হয়েছিল। জানা গেছে, যে চিকিৎসকরা ময়নাতদন্ত করেছিলেন তাদের সঙ্গে এবং হাসপাতালের অন্যান্য কর্মীদের সঙ্গে কথা বলেন গোয়েন্দারা।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই