শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দুপচাঁচিয়ায় উপকার ভোগী সদস্যদের মাঝে চেক বিতরণ

দুপচাঁচিয়ায় উপকার ভোগী সদস্যদের মাঝে চেক বিতরণ

বগুড়া সামাজিক বনবিভাগের আওতাধীন দুপচাঁচিয়া সামাজিক বনায়ন নার্সারী ও প্রশিক্ষণ কেন্দ্রের অধীনে ২০০২-০৩ সনে সৃজিত বাগানের উপকারভোগী সদস্যদের মাঝে গাছ বিক্রির লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে।

গতকাল ৯জুন মঙ্গলবার সকালে দুপচাঁচিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে উপকারভোগী সদস্যদের মাঝে প্রধান অতিথি হিসাবে এ চেক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া সামাজিক বনায়ন নার্সারী ও প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আক্তারুজ্জামান, কাহালু বনবিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল আলম, ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম, শাহজাহান আলী সহ উপকারভোগী সদস্যগণ।

এদিন উপজেলার জলঙ্গী হতে চামরুল পর্যন্ত ১.৩ কিলোমিটার সংযোগ সড়ক বাগানের ৮জন উপকারভোগী সদস্যদের মাঝে প্রত্যেককে ১৫হাজার ৫শত ৩৭টাকা করে ১লক্ষ ২৪হাজার ৩শত টাকা ও মর্তুজাপুর হতে বিশা পর্যন্ত ১কিলোমিটার সংযোগ সড়ক বাগানের ৫জন উপকারভোগী সদস্যদের মাঝে প্রত্যেককে ৪০হাজার ৭শত ৮৮টাকা করে ২লক্ষ ৩হাজার ৯শত ৪০টাকা লভ্যাংশের মেচক বিতরণ করা হয়।

সেই সঙ্গে ভূমি মালিক ও ইউপি সংস্থা হিসাবে জিয়ানগর ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমকে মোট ১লাখ ৪৯হাজার ২’শ টাকা প্রাপ্ত অর্থের চেক বিতরণ করা হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই