শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধুনটে আ.লীগ মনোনিত প্রার্থী হারেজ চেয়ারম্যান নির্বাচিত

ধুনটে আ.লীগ মনোনিত প্রার্থী হারেজ চেয়ারম্যান নির্বাচিত

বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হারেজ উদ্দিন আকন্দ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি নৌকা প্রতীকে ৬হাজার ৫০ভোট পেয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে সাজ্জাদ হোসেন শিপন মোটরসাইকেল প্রতীকে ৪হাজার ৩২০ভোট, তারিকুল ইসলাম ঘোড়া প্রতীকে ৩হাজার ৪০৯ভোট ও লিটন আহমেদ আনারস প্রতীকে ২১৪ ভোট পেয়েছেন।

কালেরপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন মঙ্গলবার (২০অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন করা হয়েছে। কালেরপাড়া ইউনিয়নের মোট ২১হাজার ১৩জন ভোটার রয়েছেন। এরমধ্যে ১৩হাজার ৯৯৩জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেছেন। এছাড়া ১১৬টি ভোট বাতিল হয়েছে।

মঙ্গলবার সকাল ৭টার মধ্যে নির্বাচন কেন্দ্রগুলোতে ব্যালট পেপার পৌছানো হয়। সকাল ৮টার পর থেকেই কেন্দ্র গুলোতে ভোটারদের দীর্ঘ সারি দেখা যায়। সকাল ৯টায় একযোগে ৯টি কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়।

ভোট কেন্দ্রের ভিতরে এবং বাহিরে ছিলো শান্তিপূর্ণ পরিবেশ। যার কারনে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। ভোট কেন্দ্র এলাকায় ছিলো উৎসব মুখর পরিবেশ। সুষ্ঠ ও সুন্দর ভাবে ভোট দিতে পারায় ভোটাররা সন্তুষ্টি প্রকাশ করেছেন। বিকাল ৫টায় ভোট গ্রহন শেষ করে কেন্দ্র গুলোতে ভোট গননা শুরু হয়। সন্ধ্যা ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নির্বাচন ঘিরে অপ্রতিকর কোন ঘটনা ঘটেনি।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেস আলী বলেন, কালেরপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আ.লীগ মনোনিত প্রার্থী হারেজ উদ্দিন আকন্দ নৌকা প্রতীকে ৬হাজার ৫০ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৪হাজার ৩২০ ভোট।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই