শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

পাবজিতে দেখা মিলবে গডজিলা এন্ড কং

পাবজিতে দেখা মিলবে গডজিলা এন্ড কং

পাবজি মোবাইল এবং লেজেন্ডারি এন্টারটেইনমেন্টের অংশীদারিত্বে একটি এক্সক্লুসিভ ইন-গেইম ইভেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। জনপ্রিয় অ্যাকশন অ্যাডভেঞ্চার মুভি গডজিলা ভার্সেস কংয়ের নানান বিষয়বস্তু বিদ্যমান থাকবে গেইম জুড়ে। সিনেমা ইতিহাসের সবচেয়ে বড় দুই দানবকে নিয়ে তৈরি এই মুভি, থিয়েটারে মুক্তির পর থেকে আন্তর্জাতিকভাবে, যুক্তরাষ্ট্রের থিয়েটারগুলোতে এবং এইচবিও ম্যাক্সে চলছে।

কোলাবোরেশন ইভেন্টটির আসন্ন উদ্বোধনের পাশাপাশি পাবজি মোবাইল প্লেয়ার এবং মনস্টার মুভিপ্রেমীরা এই ক্রসওভার-এর অফিসিয়াল টিজার ট্রেইলার দেখতে পাবেন এখানে।

মাসের শুরুতে, গডজিলা ভার্সেস কং মুভির পরিচালক অ্যাডাম উইনগার্ড পাবজি মোবাইলের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে গেইম এবং মুভির আসন্ন কোলাবোরেশন প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দেন। ভিডিয়োটিতে, উইনগার্ড একটি বিশেষ গেইম মোডের বিষয়ে আভাষ দেন যেখানে প্লেয়াররা গডজিলা এবং কং উভয়ের মুখোমুখি হওয়ার সুযোগ পাবে।

একই সঙ্গে ভয়ঙ্কর দুই দানবকে নিয়ে নির্মিত মুভিটির সাথে সামঞ্জস্যপূর্ণ বিভিন্ন জিনিস আনলক এবং কালেক্ট করার সুযোগ পাবে প্লেয়াররা।

আসন্ন পাবজি মোবাইল ফিচারিং গডজিলা ভার্সেস কং-এ, প্লেয়াররা সম্পূর্ণ নতুন “ক্লাউনস ট্রিক” মোডে যেতে পারবে। প্লেয়াররা ক্লাউন টোকেন সংগ্রহ করতে পারবে যা ইরাঙ্গেলের সম্পূর্ণ নতুন ক্লাউন শপ ভেহিকাল থেকে বিভিন্ন কমব্যাট সাপ্লাইস এবং স্ট্র্যাটেজিক আইটেমসের সাথে পরিবর্তন করা যাবে।

পাবজি মোবাইল বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন অ্যাপ স্টোর এবং গুগল প্লে থেকে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই