শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় আবারও অতি: এসপি গাজিউরসহ ২১ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

বগুড়ায় আবারও অতি: এসপি গাজিউরসহ ২১ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

বগুড়ায় ডিসেম্বর মাসের কার্যসম্পাদনের ভিত্তিতে চার ক্যাটাগরিতে এবার ২১ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা তাদের পুরষ্কৃত করেন। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

‘চৌকস কার্য সম্পাদন’,‘বিশেষ পুরস্কার’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ এবং 'সর্বোচ্চ প্রসিকিউন দাখিলকারী’-এই চার ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট , নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ওই চার ক্যাটাগরিতে কনস্টেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর এবং সার্কেল অফিসারদেরদের পুরষ্কারের জন্য নির্বাচিত করা হয়।

চৌকস কার্য সম্পাদন ক্যাটাগরিতে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, ধুনট থানার ওসি কৃপাসিন্ধু বালা, সদর থানাধীন ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম, সারিয়াকান্দি থানার এস আই মাহমুদুর রহমান, সদর থানার এস আই জহুরুল ইসলাম, উপশহর পুলিশ ফাঁড়ির এটিএসআই বদিউজ্জামান, সান্তাহার পুলিশ ফাঁড়ির এ এস আই আহম্মাদ রুস্তম ফারুক, সোনাতলা থানার এএসআই আতিকুর রহমান, সদর থানার এএসআই ডন কংকন বর্মন এবং জেলা বিশেষ শাখার কনস্টেবল গোলাম কবীর পুরস্কৃত হয়েছেন।

সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী হিসেবে সদর ট্রাফিকের টিএসআই-মোঃ আবুল কালাম আজাদ পুরস্কৃত হয়েছেন। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ধুনট থানার এসআই রিপন মিঞা এবং শাজাহানপুর থানার এসআই ছাম্মাক হোসেন।

বিশেষ পুরস্কার ক্যাটাগরিতে ডিবির যথাক্রমে- ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন, এস আই জুলহাজ উদ্দীন, এস আই মজিবুর রহমান, এস আই ফিরোজ সরকার এবং এ এস আই মিন্টু মিয়া।

এছাড়া অর্থ পুরুস্কার পেয়েছেন ৩জন। তারা হলেন- আদমদিঘী থানার এস আই সোলায়মান, গাবতলী থানার এ এসআই রবিউল ইসলাম এবং সোনাতলা থানার এ এস আই রমেন কুমার সাহা।

সভায় পিআরএল এ রওনা অবসর প্রাপ্ত পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে। তারা হলেন- এস আই আব্দুস সালাম, সাট মুদ্রাক্ষরিক মনিরুজ্জামান, কন্সটেবল সহিদুল ইসলাম, আব্দুস সামাদ, ফেরদৌস আলম, বজলুর আলম এবং আনোয়ারুল ইসলাম।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই