বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বগুড়ায় আ.লীগ নেতা শহীদুল আলম দুদুর জানাযা ও দাফন সম্পন্ন

বগুড়ায় আ.লীগ নেতা শহীদুল আলম দুদুর জানাযা ও দাফন সম্পন্ন

বগুড়ায় বর্ষিয়ান আওয়ামিলীগের নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদুল আলম দুদুর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম্মা জানাজা শেষে বগুড়া শহরের ভাই পাগলা কবরস্থানে তাঁকে শায়িত করা হয়।

বর্ষিয়ান এই সৎ আদর্শ এবং প্রবীণ এ নেতার জানাজায় করোনা সংক্রমনের কালেও শোকার্ত মানুষের ঢল ছিল লক্ষণীয়। জানাজায় জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, বিশিষ্টজন,সরকারী কর্মকর্তা ও মরহুমের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন । বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা জেলা আওয়ামীলীগ এর সহ সাধারন সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন, তার ছেলে ডাঃ আশরাফ বিপুল ও ছোট ছেলে মাহফুজ্জামান আশরাফ শিমুল।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা দিকে শহরের খান্দারস্থ নিজ বাড়ীতে বাধ্যক্য জনিত কারনে তার মৃত্যু হয়। মরহুম শহীদুল আলম দুদু নন্দীগ্রাম ভাটরা খাঁন চৌধূরী পরিবারের আকবর চৌধুরীর জামাতা ছিলেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

জানায নামাজে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি শাওন মাহমুদ, জেলা অা’লীগের সহ দপ্তর সম্পাদক  মাশরাফি হিরো,, বগুড়া জেলা পরিষদের সদস্য আনোয়ার হোাসেন রানা,  কাহালু পৌর মেয়র হেলাল উদ্দিন কবিরাজ, , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদিউজ্জামান, যমুনা নিউজ বিডি সম্পাদক মমিনুর রশীদ শাইন , পৌর-কাউন্সিলর মোস্তাকিম হোসাইন , যুবলীগ নেতা প্রভাষক আব্দুর রাজ্জাক , হাজী শিপুল প্রমুখ ।

দৈনিক বগুড়া