শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ডিম বোঝাই ট্রাক উদ্ধার; তিন ডাকাত গ্রেফতার

বগুড়ায় ডিম বোঝাই ট্রাক উদ্ধার; তিন ডাকাত গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে ব্যবসায়ীকে মারপিট করে হাত-পা বেঁধে ধানের জমিতে মৃত ভেবে ফেলে রেখে ট্রাক বোঝাই ডিম ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই ট্রাক বোঝাই ডিমসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ মে) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তারা হলেন, পাবনার আতাইকুলা উপজেলার বাওইকোলা ঘোনাপাড়ার নুরুল হক ওরফে নূর মণ্ডলের ছেলে শাসছুল হক (৩২), গাজীপুরের শ্রীপুর উপজেলার সাতখামাইর উত্তরপাড়ার মোস্তফা কামালের ছেলে মোকাররম হোসেন (২৫) এবং নাটোর সদরের হালসা মন্ডলপাড়ার আলমগীর হোসেনের ছেলে তারেক হোসেন সরদার (২০)।

এ ঘটনায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ঝুরঝুরি লহ্মীপুর গ্রামের মৃত চাঁদ আলী তালুকদারের ছেলে ডিম ব্যবসায়ী আবু সাইদ তালুকদার (৫০) শাজাহানপুর থানায় মামলা করেছেন।

ব্যবসায়ী আবু সাইদ তালুকদার জানান, ঝুরঝুরি বাজারে তার ডিমের আড়ৎ রয়েছে। সোমবার (১০ মে) রাত ৮টার দিকে আড়ৎ থেকে অটোভ্যানে করে সাড়ে ১৪ হাজার হাঁসের ডিম নিয়ে সিরাজগঞ্জ রোডে আসেন। সেখান থেকে রংপুর যাওয়ার জন্য দেড় হাজার টাকায় একটি মিনি ট্রাক ভাড়া করে রওয়ানা দেন।

বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ এসে ট্রাক চালক সমস্য দেখিয়ে সোজা পথে না গিয়ে গাড়ীদহ-জামাদারপুকুর বাইপাস সড়ক দিয়ে বগুড়া-নাটোর মহাসড়ক হয়ে রংপুরের দিকে যেতে থাকে। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর সড়কের নাদুরপুকুর নামকস্থানে ট্রাক থামিয়ে ট্রাক নষ্ট হয়েছে বলে কৌশলে ট্রাক থেকে নামান। নামার পরপরই ট্রাকে থাকা মোট পাঁচজনের মধ্যে তিনজন তাকে জাপটে ধরে রাস্তার পাশে ধানক্ষেতে নিয়ে মারপিট করে। একপর্যায়ে হাত-পা বেঁধে মাটিতে মুখ খুসে ধরে। তখন মারা যাওয়ার ভান করলে তারা তাকে ফেলে রেখে ট্রাকবোঝাই ডিম নিয়ে চলে যায়। এরপর নিজের চেষ্টায় হাত-পায়ের বাঁধন খুলে রাস্তায় এসে গাড়ি থামানোর চেষ্টা করলে টহল পুলিশ তাকে উদ্ধার করে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, টহল পুলিশের এসআই শামীম বিষয়টি জানানোর সঙ্গে সঙ্গে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘণ্টা অভিযান চালিয়ে রাত দেড়টার দিকে নাটোরের সিংড়ার খেঁজুরতলা নামক স্থান থেকে ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৫-৯২৮৩) বোঝাই লুন্ঠিত ডিমসহ তিন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই