বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় পরিচ্ছন্নতার পাশা পাশি মশক নিধন অভিযান

বগুড়ায় পরিচ্ছন্নতার পাশা পাশি মশক নিধন অভিযান

সুস্থতা বিধাতার সবচেয়ে বড় নিয়ামত। সুস্থ থাকতে হলে পরিষ্কার পরিচ্ছন্নতার পাশাপাশি মশা-মাছি, জীবাণুমুক্ত ভাবে বসবাস করতে হবে। জীবাণুর কবলে পড়ে প্রাণহানি ঘটে বেশী। এটিকে মাথায় রেখে বগুড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত শহর বিনির্মানে কাজ করছে।

এরই অংশ হিসাবে বুধবার ৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ শেখ বগুড়া খ্রিস্টান হাসপাতাল, খ্রীস্টিয় উপসানালয়, খ্রীস্টান পল্লীসহ ওয়ার্ডের আনাচে কানাচে পরিস্কার-পরিচ্ছন্ন ও মশক নিধন অভিযান চালায়। তাঁর সাথে আলাপকালে তিনি, জানান, বগুড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের প্রতিটি এলাকায় পরিষ্কার পরিচ্ছন্নতার পাশাপাশি মশক নিধন অভিযান অব্যাহত থাকবে। জনগণ ভালবেসে আমাকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন, তাদের ভালোবাসার অমার্যাদা যেন না হয় এজন্য আমার সর্বাত্মক সহযোগীতার কোন কমতি থাকবে না।

তিনি আরো বলেন, নির্বাচনী ইশতেহারে যে সমস্ত প্রতিশ্রæতি দিয়েছি তা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করব। মশক নিধন অভিযোনে এলাকার বিভিন্ন সম্প্রদায়ের লোকজন অংশ নেয়। নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ শেখ দায়িত্ব গ্রহণের শুরুতেই এমন উদ্যোগ গ্রহণ করায় এলাকার লোকজনের মাঝে আনন্দের ছাপ লক্ষ্য করা যায়।

দৈনিক বগুড়া