শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ২২ জন আসামী গ্রেফতার

বগুড়ায় পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ২২ জন আসামী গ্রেফতার

বগুড়া সদর থানা পুলিশের ২৪ ঘন্টার অভিযানে ১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সহ মাদকদ্রব্য, ধর্ষণ, মোটর সাইকেল চোর, ডাকাতির প্রস্তুতি গ্রহণ ও বিভিন্ন অপরাধের সহিত জড়িত থাকার অভিযোগে মােট ২২ জন কে গ্রেফতার করা হয়েছে। অভিযানে আসামীদের থেকে উদ্ধার করা হয়েছে ৮৫ পিচ ইয়াবা, ১৯ বোতল ফেন্সিডিল ও একটি চোরাই মােটর সাইকেল।

রবিবার বিকেলে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। বগুড়া সদর থানার সেকেন্ড অফিসার মঞ্জুরুল হক ভূইয়া ও এজাহার সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী এর সার্বিক নির্দেশনায় অফিসার ইনচার্জ হুমায়ূন কবিরের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম, ওসি (অপারেশন) হাসান আলীসহ সদর থানা পুলিশের পৃথক পৃথক টিমের তত্ত্বাবধানে বগুড়া সদর থানা এলাকায় সাড়াশী অভিযান পরিচালনা করে পুরান বগুড়া থেকে ৭০ পিচ ইয়াবাসহ ২ জন, শহরের কলােনী এলাকা হইতে ১৫ পিচ ইয়াবাসহ ১ জন, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ১ জন, একটি চোরাই মোটর সাইকেলসহ ২ জন।

ফুলবাড়ী জয়পুরপাড়া হইতে কিশােরী ধর্ষণের অভিযোগে ১ জন, এছাড়া ডাকাতির প্রস্তুতি সহ বিভিন্ন অপরাধে ৮ জনসহ জন মোট ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের সাথে কথা বললে তিনি জানান, আসামীদের নামে পৃথক পৃথক মামলা রুজু করে রবিবার দুপুরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। করোনা দুর্যোগের সুযোগ নিয়ে কেউ যেন মাথা চারা না দিতে পারে সে বিষয়ে তারা সজাগ রয়েছে। বগুড়াকে মাদক ও সন্ত্রাসমুক্ত না করা পর্যন্ত জিরো টলারেন্সে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সদর থানার ওসি হুমায়ুন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই