শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় সাজাপ্রাপ্ত পলাতক নারী আসামী হিলিতে গ্রেপ্তার

বগুড়ায় সাজাপ্রাপ্ত পলাতক নারী আসামী হিলিতে গ্রেপ্তার

বগুড়া ডিবির বিশেষ ক্ষমতা আইন মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আয়শা বেগম (৫৫) কে আদমদীঘি থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

সে দমদমা গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী। তাকে তালাক দিয়ে বর্তমানে আদমদীঘির তালশন গ্রামের শাফির স্ত্রী হিসাবে হিলিতে ছিল। গত ১৬ নভেম্বর সোমবার সন্ধ্যায় দিনাজপুরের হিলি সীমান্ত এলাকার মধ্য বাসুদেববপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে আয়শা বেগম তার তালাক দেয়া স্বামী দমদমা গ্রামের আমজাদ হোসেনের নাম ব্যবহার করে আত্মগোপনে ছিল।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, আয়শা বেগমের বিরুদ্ধে ২০১৩ সালে বগুড়া ডিবি পুলিশ তার নিকট থেকে বিপুল ফেনসিলি উদ্ধার করে তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় ২০১৭ সালে বগুড়ার বগুড়ার যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক আয়শা বেগমকে এক বছর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ডের আদেশ দেন।

সে পুলিশের নিকট বর্তমান স্বামী শাফির নাম ব্যবহার না করে তালাক দেয়া স্বামীর নাম ব্যবহার করে আত্মগোপনে ছিল। তার বিরুদ্ধে সান্তাহার জিআরপি থানাসহ কয়েকটি থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

অবশেষে গত সোমবার সন্ধ্যায় সাজাপ্রাপ্ত আসামী আয়শা বেগমকে হিলি থেকে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।

দৈনিক বগুড়া