বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুসহ সকল শহীদদের স্মরণে বগুড়ায় দোয়া মাহফিল

বঙ্গবন্ধুসহ সকল শহীদদের স্মরণে বগুড়ায় দোয়া মাহফিল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি আহবানে ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে ৭ই জুন এর সকল শহীদ ও মহান মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদ দেশের স্বাধীনতা, মুক্তি,  গণতন্ত্র ও প্রগতি, প্রতিষ্ঠায় আত্মদানকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ জোহর বগুড়া শহরে কলেজ রোড কটন মিল জামে মসজিদে এ দোয়ার আয়োজন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান ডিউক, পৌর আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী সুজন, প্রভাষক আল শাফি সুজন,  সুলতান আহমেদ সুমন, সাবেক ছাত্রনেতা সৈয়দ পারভেজ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিবলু শেখ, সাংগঠনিক সম্পাদক তাজমিলুর রহমান তমাল, দুই নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রাজিব, ছাত্রনেতা ইঞ্জিনিয়ার রাসেল, শরিফুল ইসলাম মিতু, আসিফ শেখ, সাফল্য, আজমির,  সেবক লীগ নেতা রায়হান সাজু  সহ উপস্থিত মুসল্লীবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

বঙ্গবন্ধু ও তাঁর পরিবারবর্গ সহ দেশমাতৃকার স্বাধীনতা, মুক্তি, গণতন্ত্র ও প্রগতি প্রতিষ্ঠায় আত্মদানকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের  ইমাম মাওলানা মনিরুজ্জামান।

দৈনিক বগুড়া