মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

বধূ বেশে হাজির হলেন অপু বিশ্বাস

বধূ বেশে হাজির হলেন অপু বিশ্বাস

বিয়ে বাড়িতে স্টেজ সাজিয়ে সবাই অপেক্ষা করছেন কনের জন্য। স্টেজের দু’পাশে কনেকে বরণ করতে অপেক্ষা করছেন একদল তরুণী। হঠাৎ বধূ বেশে স্টেজে হাজির হলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। তবে তার এই কনে সাজ মূলত ‘ব্রাইডাল ফেস্ট ২০২০’র জন্য। সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজনে অনুষ্ঠিত হলো ‘ব্রাইডাল ফেস্ট ২০২০’। 

এতে অতিথি হন অপু বিশ্বাস। এছাড়া মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল পার পার্লারের ফটোশুটে অংশ নেন তিনি। এর কোরিওগ্রাফি করেন গৌতম সাহা ও রাকিব বাবু। অপু বিশ্বাস ছাড়াও প্রায় ত্রিশজনের মতো মডেল অংশ নেন এই ব্রাইডাল ফেস্টে। ফটোশুট করেন হৃদয় তানভীর।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, অসাধারণ একটি আয়োজন। এই ইভেন্টটি ব্রাইড সাজা যে একটি আর্ট সেটিকে এবং আর্টিস্টদের উদ্বুদ্ধ করবে। আশা করছি আয়োজকরা সামনে এ রকম আয়োজন অব্যাহত রাখবে। 

আয়োজকদের পক্ষ থেকে মাসুদ খান বলেন, সিজন ওয়ানে খুব ছোট পরিসরে সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি। এরপর সিজন-২-৩-৪ এভাবে ফেস্টিভালটি চলবে। সিজন-টুতে বিশেষ আকর্ষণ থাকছে। শিগগিরই সিজন-২ এর ঘোষণা দেয়া হবে।

এদিকে, অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। বেঙ্গল মাল্টিমিডিয়া আরটিভি প্রযোজিত এই সিনেমাটি হল খুললেই এটি মুক্তি দেয়া হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই