শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্লাউস পিস দিয়ে মাস্ক বানালেন `বিদ্যা বালান`

ব্লাউস পিস দিয়ে মাস্ক বানালেন `বিদ্যা বালান`

প্রতিভা নাকি লুকিয়ে রাখা যায় না। তবে প্রতিভা প্রকাশের জন্য উপযুক্ত সময়েরও প্রয়োজন হয়। করোনাকালে ভারতজুড়ে চলছে লকডাউন। আর এটি এখন বলিউড তারকাদের নিজ নিজ প্রতিভা প্রকাশে সাহায্য করছে। বলিউডের প্রতিভাবান অভিনেত্রী বিদ্যা বালান অভিনয় ছাড়াও যে অন্য কাজে বেশ পটু, এবার তাঁরই প্রমাণ দিলেন। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এবার ব্লাউস পিস দিয়ে মাস্ক বানিয়ে দেখালেন বিদ্যা বালান। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে তাঁকে ব্লাউস পিস দিয়ে মাস্ক বানাতে দেখা যায়। 

‘করোনা প্রতিরোধে মাস্ক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। কিন্তু সমস্যা হচ্ছে মাস্ক সংকট কেবল ভারতেই নয়, সারা বিশ্বেই রয়েছে। তবে এর একটি সহজ সমাধান রয়েছে। একটি কাপড়ের টুকরো নিন। সেটি ওড়না, স্কার্ফ, পুরোনো শাড়ি বা যেকোনো কিছুই হতে পারে। দুটি ব্যান্ডও লাগবে। রাবার ব্যান্ডেও কাজ হবে,’ ভিডিওতে বলেন বিদ্যা বালান। ভিডিওটি এ পর্যন্ত ৭৬ হাজারের বেশি ভিউ পেয়েছে।

বেশ চমৎকার একটি মাস্ক তৈরি করেছেন বিদ্যা। ভক্তদের এ রকম মাস্ক তৈরির চেষ্টা করতেও অনুরোধ জানিয়েছেন তিনি। এর আগে জীবনের অমূল্য উপহারগুলো উপলব্ধির সুযোগ করে দেওয়ায় করোনাভাইরাস পরিস্থিতিকে ধন্যবাদ জানিয়েছিলেন এই অভিনেত্রী।  

কিছুদিন আগে একটি ভিডিও প্রকাশ্যে আনেন বিদ্যা বালান, সেখানে করোনাভাইরাসকে ধন্যবাদ জ্ঞাপন করতে দেখা যায় তাঁকে। অবশ্য এর পক্ষে বেশ কিছু কারণ উল্লেখ করেন এই অভিনেত্রী। বিদ্যা বলেন, কোভিড-১৯ মানুষকে এ শিক্ষা দিয়েছে যে জীবনে ক্ষুদ্র জিনিসেরও গুরুত্ব অনেক।

ভিন্নধারার ভাবনা ও বক্তব্যের জন্য বিদ্যার যথেষ্ট পরিচিতি রয়েছে। প্রায়ই বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে কথা বলতে দেখা যায় এই অভিনেত্রীকে। ‘দ্য ডার্টি পিকচার’খ্যাত বিদ্যাকে সর্বশেষ ‘মিশন মঙ্গল’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। এতে আরো অভিনয় করেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, সোনাক্ষি সিনহা, তাপসী পান্নু প্রমুখ। ছবিটি ব্যাপক ব্যবসাসফল হয়।

<<ভিডিও টি দেখুন>>

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই