বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভালো কাজের বিনিময়ে মানুষের মনে যুগ যুগ বেঁচে থাকা সম্ভব- শিল্পী

ভালো কাজের বিনিময়ে মানুষের মনে যুগ যুগ বেঁচে থাকা সম্ভব- শিল্পী

বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেছেন, সমাজে যারা ভাল কাজ করে মানুষ তাদের স্মরন রাখে। ভালো কাজের মাধ্যমে মানুষ যুগ যুগ বেঁচে থাকে। বর্তমান সরকার আধুনিক শিক্ষার সাথে ধর্মীয় শিক্ষা সম্পৃক্ত করে দেশে লেখাপড়ার মান বৃদ্ধি করেছে। তিনি গতকাল বগুড়ার সোনাতলা উপজেলার গোসাইবাড়িতে মানবিক বাংলাদেশ সোসাইটি সোনাতলা উপজেলা শাখার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ বিতরণ, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

মানবিক বাংলাদেশ সোসাইটির উপজেলা শাখার আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মিনহাদুজ্জামান লীটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন, দৈনিক করতোয়ার সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, শাহিন আলম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্য আরও বলেন, অতীতে বিএনপি-জামায়াত ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে নিজের স্বার্থ হাসিল করেছে। এরা কখনও দেশের মঙ্গল চায়নি। তাই এদেশের মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এদেশের মানুষ আর কোনদিন বিএনপি জামায়াতকে রাষ্টীয় ক্ষমতায় বসাবেন। ফলে এদেশে আর কোনদিন রাজাকারদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে না।

এরপূর্বে তিনি মহিচরণ ও বালুয়াহাট এলাকায় করোনায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

দৈনিক বগুড়া