বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভোগান্তিবিহীন পুলিশিং সেবা নিশ্চিতে পুলিশ সদস্যরা বদ্ধপরিকর-এএসপি

ভোগান্তিবিহীন পুলিশিং সেবা নিশ্চিতে পুলিশ সদস্যরা বদ্ধপরিকর-এএসপি

বগুড়ার শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী বলেছেন, পুলিশিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশিং সেবা এক অনন্য মাত্রায় পৌঁছে যাচ্ছে যা দিন দিন আরো সফলতা পাবে। জনগণকে ভোগান্তিবিহীন এবং হয়রানীমুক্ত পুলিশিং সেবা দিতে পুলিশ সদস্যরা বদ্ধপরিকর এবং সুসংগঠিত।

শনিবার সকালে বগুড়া সোনাতলা থানার আয়োজনে উপজেলার পাকুল্লা ইউনিয়নের পদ্মপাড়া স্কুল মাঠে অনুষ্ঠিত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজার সভাপতিত্বে এবং সার্বিক ব্যবস্থাপনায় সমাবেশে এএসপি আরিফ আরো বলেন, শিবগঞ্জ ও সোনাতলা থানা এলাকায় কোন সাধারণ মানুষ যদি পুলিশিং সেবা পেতে হয়রানির শিকার হয় তাহলে যেন তাকে সরাসরি অবগত করে।

মাননীয় আইজিপির বিট পুলিশিং এর মাধ্যমে জনবান্ধব পুলিশিং এর স্বপ্ন এবং বগুড়ায় জেলা পুলিশ সুপারের নিরলস শ্রম কে স্বার্থক করতে সর্বদা স্বচ্ছ এবং দ্রুত সেবা পৌঁছে দেয়ারও চ্যালেঞ্জ করেন এই কর্মকর্তা। সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সোনাতলা থানার ওসি (তদন্ত) কামাল হোসেন, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, সোনাতলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শাহীদুল বারী খান রব্বানী, বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, তাজুল ইসলাম, বিট ইনচার্জ আলমগীর হোসেন প্রমুখ। স্বাস্থ্যবিধি মেনে সমাবেশে শিক্ষক, অভিভাবক, ইমাম, শিক্ষার্থী, গণমাধ্যমকর্মীসহ এলাকার নানা শ্রেণীপেশার প্রায় ৫ শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

দৈনিক বগুড়া