বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মাশরাফি করোনায় আক্রান্ত

মাশরাফি করোনায় আক্রান্ত

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনিবার (২০ জুন) বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেন তার ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।

জামিল আহমেদ সানি বলেন, তিনদিন ধরে জ্বর ও শরীর ব্যথা ছিল মাশরাফির। আর কোনো উপসর্গ ছিল না তার। এ অবস্থায় গত বৃহস্পতিবার (১৮ জুন) করোনা পরীক্ষার জন্য ঢাকায় নমুনা দেন তিনি। শুক্রবার (২০ জুন) করোনা পজিটিভ রিপোর্ট আসে। বর্তমানে তিনি ঢাকায় রয়েছেন।

সানি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস পজিটিভ এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার নমুনা দিয়েছেন তিনি। এরপর বিষয়টি চূড়ান্তভাবে নিশ্চিত হওয়া যাবে। এখন ঢাকার বাসায় আইসোলেশনে আছেন তিনি।

নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন বলেন, এমপি মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে শুনেছি। তবে এ নিয়ে এমপির সঙ্গে আমার কথা হয়নি। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি এমপির ঘনিষ্ঠ একজন আমাকে জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ জুন) করোনা পরীক্ষার জন্য নমুনা দেন মাশরাফি। ঢাকায় তার নমুনা পরীক্ষা করা হয়। গতকাল শুক্রবার রিপোর্টে করোনা পজিটিভ আসে।

এর আগে গত সোমবার (১৫ জুন) করোনায় আক্রান্ত হন মাশরাফি বিন মর্তুজার শাশুড়ি হোসনে আরা। রোববার (১৪ জুন) রাতে হোসনে আরার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে ঢাকায় চিকিৎসা চলছে তার। হোসনে আরার করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু