বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসের বিপক্ষে বার্সার জয়

মেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসের বিপক্ষে বার্সার জয়

চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে দারুন এক জয় পেয়েছে বার্সেলোনা। জুভেন্টাসের আলিয়াঞ্জ স্টেডিয়ামে বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘জি’ গ্রুপের ম্যাচে ২-০ গোলে জিতেছে বার্সেলোনা। আসরে তাদের এটা টানা দ্বিতীয় জয়।

এদিন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে জুভেন্টাসের হয়ে খেলতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। তার অভাব ঘরের মাঠে টের পেয়েছে জুভেন্টাস। ম্যাচের ১৪ মিনিটেই পিছিয়ে পড়ে তারা।

এ সময় বামদিক থেকে লিওনেল মেসির লম্বা পাস ডানদিকে খুঁজে পায় ওসমানে দেম্বেলেকে। দেম্বেলে বল নিয়ে সামনের দিকে এসে জুভেন্টাসের রক্ষণভাগের তিনজন খেলোয়াড়কে বোকা বানিয়ে উঁচু শটে বল জালে জড়ান।

অবশ্য ৩০ মিনিটে বল জালিয়ে জড়িয়েছিল জুভেন্টাসও। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া সাদা-কালো শিবির বিরতির পর আরো একবার বল জালে জড়িয়েছিল। ভিএআরে সেটিও বাতিল হয় অফসাইডের কারণে।

৮৫ মিনিটে আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা মেরিহ দেমিরাল দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় জুভেন্টাস। ম্যাচের অন্তিম মুহূর্তে বার্সাকে পেনাল্টি উপহার দেয় তুরিনের ওল্ড লেডিরা। পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

গ্রুপ পর্বে দুই ম্যাচে মাঠে নেমে দুটিতেই জিতে ৬ পয়েন্ট নিয়ে ‘জি’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে কাতালানরা। সমান ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে জুভেন্টাস রয়েছে দ্বিতীয় স্থানে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই