বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোবাইল কিনে না দেয়ায় বগুড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোবাইল কিনে না দেয়ায় বগুড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোবাইল ফোন না পেয়ে বগুড়ায় নওমি পারভিন (১৪) নামের দশম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতের কোন এক সময় নাটাইপাড়া ধাওয়াপাড়া এলাকায় নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে ওই স্কুল ছাত্রী আত্মহত্যা করে। পরে তার পরিবারের সদস্যরা নওমিকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেকে) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে রাত ১১.১০ মিনিটে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার এস,আই সোহেল রানা জানান, রাতে হাসপাতালে আনার পরে চিকিৎসাকরা তাকে মৃত ঘোষণা করেন এবং আমাদের খবর দেন৷ লাশের সুরতহালে আত্মহত্যার সব আলামত ছিল। মেয়ের বাবা প্রবাসে থাকায় তার মা ও চাচা কারও পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

নওমির পরিবারের বরাত দিয়ে তিনি আরও জানান, তার বাবা প্রবাসে থাকে এখানে সে মা ও চাচাদের সাথে থাকতো। সে দীর্ঘদিন থেকে ১ টি স্মার্ট ফোন পাওয়ার জন্য জেদ করে আসছিল। সর্বশেষ তার বাড়ি থেকে তাকে ঈদুল ফিতরের পরেও মোবাইল ফোন কিনে দেয়নি। পরে মঙ্গলবার রাতে বাড়িতে তার মায়ের সাথে অভিমান করে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, পরিবারের পক্ষ থেকে কারও অভিযোগ না থাকায় কোন মামলা দায়ের হয়নি। লাশ তাদের পরিবারের সদস্যদের কাছে রাতেই হস্তান্তর করা হয়েছে।

দৈনিক বগুড়া