বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শিবগঞ্জে থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

‘মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে শিবগঞ্জে মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধ কল্পে  ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ আগষ্ট) বিকালে উপজেলার মোকামতলা মহিলা ডিগ্রী মহাবিদ্যালয় অডিটরিয়ামে শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের সহযোগিতার সমাজের নানা শ্রেণিপেশার মানুষের উপস্থিতিতে ওপেন হাউজ ডে  অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরী সবাইকে উদ্দেশ করে বলেন, কেউ কখনও কোনো অপরাধের সহযোগী হবেন না আর নিজেও অপরাধ করবেননা। তিনি পুলিশকে জনতার আস্থার প্রতীক উল্লেখ করে আরও বলেন, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সন্ত্রাস, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে সহযোগীতা করবেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইচ এম এরশাদ, সহকারী পুলিশ সুপার  (অতিরিক্ত দায়িত্ব) শিবগঞ্জ সোনাতলা সার্কেল, শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)  সানোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (অপারেশন অ্যান্ড কমিউনিটি পুলিশিং) হরিদাস মন্ডল, জেলা পরিষদের সদস্য মারুফ রহমান মুঞ্জু, মোকামতলা ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন তৌফিক, দেউলি ইউপি চেয়ারম্যান আব্দুল হাই প্রধান।

এসময় উপস্থিত ছিলেন মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র সরকার, মোকামতলা ইউনিয়ন আ’লীগ সভাপতি

ফজলার রহমান দুলা সরদার, মোকামতলা মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হক রন্জু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহসান হাবীব রাজা, মোকামতলা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক রাজা চৌধুরী, জাপা নেতা রবিউল হাসান মাসুদ, মোকামতলা প্রেস ক্লাবের সভাপতি নুরুল আমিন তালুকদার, মোহনা টিভি’র বগুড়া জেলা প্রতিনিধি আতিক রহমান, মোকামতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, মোকামতলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমএ মারুফ মন্ডলসহ এলাকার সকল শ্রেণী পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

দৈনিক বগুড়া

সর্বশেষ: