শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিবগ‌ঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পু‌লি‌শিং সভা

শিবগ‌ঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পু‌লি‌শিং সভা

নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শিবগঞ্জ সদর ইউ‌নিয়ন প‌রিষদে জেলা পুলিশ বগুড়ার আ‌য়োজ‌নে অনু‌ষ্ঠিত হয়। সারা দেশের ন্যায় শিবগঞ্জ সদর ইউ‌নিয়ন বিট অফিসারের এর গুজিয়া কার্যালয়ে ১৭ অক্টোবর (শনিবার) সকাল ১০টায় বিট পুলিশিং সমাবেশ অত্র ইউ‌পি চেয়ারম্যান তোফায়েল আহ‌ম্মেদ সাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত বিট অফিসার এসএই মোহাম্মদ আলী। তিনি তার বক্তব্যে বলেন, নারী ধর্ষণ ও নির্যাতন রোধে, বাল্যবিবাহ ও নারীর প্রতি সহিংসতা রোধে পুলিশের পাশাপাশি ইউনিয়নের সকল স্তরের জনধারণের সহযোগীতার হাত প্রসারিত করতে হবে।

সেই সাথে এই ইউনিয়নের আইনশৃংখলা রক্ষা ও সমস্যার দ্রুত সমাধানে বিট পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে তিনি মন্তব্য করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিটের দায়িত্ব প্রাপ্ত এএসআই আফজাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখলেছার রহমান, বিট পু‌লি‌শিং সভাপ‌তি আবু জাফর মন্ডল,বিট পু‌লি‌শিং সাধারন সম্পাদক মোঃ শা‌হিনুর ইসলা‌মের সঞ্চাল‌নে অনুষ্ঠা‌নে উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সাফিউল সরকার সাফি, উকিল, দুলা মেম্বার, চুন্নু মেম্বার প্রমূখ।

দৈনিক বগুড়া