বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শুটিংয়ে আহত হলেও আনন্দিত পূজা

শুটিংয়ে আহত হলেও আনন্দিত পূজা

ঢালিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি এখন ব্যস্ত রয়েছেন ‘মাসুদ রানা’ সিনেমার শুটিং নিয়ে। এতে সোহানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই সিনেমায় যে প্রচুর খাটতে হচ্ছে নায়িকাকে, তা তার আহত হওয়ার খবরেই প্রমাণ মিলেছে। তার ডান পায়ের এক আঙুল ফেটে উঠে যাওয়ার মতো অবস্থা হয়। 

ফেসবুকে পূজা কয়েকটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তার পায়ের আঙুল ফেটে রক্ত বের হচ্ছে। ক্ষত স্থানে জীবাণুনাশক ব্যবহার করে ব্যান্ডেজ করা হয়েছে। তবে শুটিং করতে যেয়ে আহত হলেও আনন্দিত পূজা।  

এ বিষয়ে পূজা বলেন, ক্যারিয়ারে যে কয়টি সিনেমা করেছি কোথাও এতটা কষ্ট করে শুটিং করিনি। এর আগে যেগুলো কাজ করেছি বলা যায় সবগুলোতে শাড়ির আঁচল উড়িয়ে চলে এসেছি। এবার অনেকটা পরিশ্রম করতে হয়েছে।

অভিনেত্রী আরো বলেন, পরিশ্রম করতে হলেও আমি বেশ আনন্দিত কারণ চ্যালেঞ্জটা নিতে পেরেছি। আর ব্যাথা পেলেও সমস্যা নেই। ঠিক মতো কাজটা করে যেতে চাই।

আহত হওয়ার পরেও মনোবল হারাননি পূজা। প্রাথমিক চিকিৎসা শেষে কিছুক্ষণ শুটিং বন্ধ রেখে আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। ভালো কাজের জন্য কঠোর পরিশ্রম করতে রাজি এই অভিনেত্রী।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছে ‘মাসুদ রানা’ সিনেমাটি। টাঙ্গাইলে চলছে সিনেমার শুটিং। আজ শনিবার (৮মে) পুরো ইউনিট ঢাকায় ফিরবে। 

দৈনিক বগুড়া