বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংসদ সদস্য সাহাদারা মান্নানকে জেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা

সংসদ সদস্য সাহাদারা মান্নানকে জেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা

সাবেক জেলা পরিষদের সদস্য সাহাদারা মান্নান শিল্পী বগুড়া-১ আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বগুড়া জেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধনা জানানো হয়। প্রয়াত সংসদ সদস্য মরহুম আব্দুল মান্নানের মৃত্যুর পর বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনটি শূন্য ঘোষণা করা হয়। ঐ একই আসনে তার সহধর্মিণী সাহাদারা মান্নান শিল্পীকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দেওয়া হয়। বিপুল ভোটে সাহাদারা মান্নান শিল্পী জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

মঙ্গলবার ৫ জানুয়ারি জেলা পরিষদ হলরুমে, জেলা পরিষদের চেয়ারম্যান ডাক্তার মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে এবং জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল মমিন খানের পরিচালনায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। এবং জেলা পরিষদের সকল সদস্যকে ২০২১ সালের নববর্ষের শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া-৫ (শেরপুর-ধনুট) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, সংরক্ষিত মহিলা সদস্য নাজনীন নাহার, মাহফুজা খানম লিপি, ছামছুন্নাহার আক্তার, মঞ্জুয়ারা বেগম, জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনসার আলী মাস্টার, মোস্তাফিজার রহমান ভুট্টো, এ এফ এম ফজলুল হক, জিয়াউল হক সহ জেলা পরিষদের সকল সদস্যবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই