বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকারের প্রচেষ্টায় ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে- দুলু

সরকারের প্রচেষ্টায় ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে- দুলু

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ.কে.এম আসাদুর রহমান দুলু বলেছেন, বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে উন্নয়নে পদক্ষেপ নিয়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকারের প্রচেষ্টায় ক্রীড়াক্ষেত্রে ব্যাপক অগ্রগতি হয়েছে।

আমাদের কৃতি খেলোয়াড়গণ দেশের জন্য সুনাম বয়ে আনছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে তৃনমূলে ভালো খেলোয়াড় গড়ে তুলতে সরকার উদ্যোগ নিয়েছে। এতে করে শিশু কিশোররা পড়াশুনার পাশাপাশি খেলাধুলায় আগ্রহী হয়ে উঠছে। সরকারের পৃষ্ঠপোষকতায় এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। সারাদেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম গড়ে তুলতে কাজ করছে সরকার। নিয়মিত অনুশীলনের মধ্য দিয়ে ভালোমানের খেলোয়াড় গড়ে তুলতে হবে।

পাশাপাশি নিয়মিত প্রতিযোগিতার আয়োজন করতে হবে। এতে করে দক্ষ ও ভালোমানের খেলোয়াড় গড়ে উঠবে। যারা দেশে বিদেশে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে সুনাম বয়ে আনবে। তিনি মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনে নিয়মিত খেলাধুলা করার জন্য তরুন যুবসমাজের প্রতি আহবান জানান। তিনি মঙ্গলবার বিকেলে বগুড়া শহরের ফুলদিঘী বৈশাখি মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। মুজিব বর্ষ উপলক্ষে ফুলদিঘী ফ্রেন্ডস ক্লাব ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে।

ফুলদিঘী ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মাশরুখ আল রহমান অরিত্র’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর  খোরশেদ আলম, কাউন্সিলর প্রার্থী মহিদুল ইসলাম, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, ১৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মিজু, সাংগঠনিক সম্পাদক রানা, ছাত্রলীগ নেতা সিহাব, রাফি প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই