শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সান্তাহারে ভুয়া ডিবি পুলিশ আটক

সান্তাহারে ভুয়া ডিবি পুলিশ আটক

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের আবাসিক হোটেল থেকে মেহেদী হাসান পাপ্পু (৩০) নামের ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার হয়েছে।

গতকাল শুক্রবার দুপুরে পুলিশ তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর জেল হাজতে পাঠিয়েছে। গ্রেপ্তারকৃত মেহেদী সান্তাহার নতুন বাজার এলাকার সিদ্দিকুর রহমান কুদ্দুসের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার সান্তাহার রেলওয়ে টিকিটঘর এলাকায় বৃহস্পতিবার রাতে ঢাকা আবাসিক হোটেলে রাত্রী যাপনের জন্য রুম ভাড়া নেয় কুষ্টিয়ার দৌলতপুরের হোসাইনাবাদ গ্রামের মৃত চাঁন আলীর ছেলে মোকাদ্দেস মালিথা।

মোকাদ্দেস ঘুমিয়ে পরলে সান্তাহার নতুন বাজার মহল্লার সিদ্দিকুর রহমান কুদ্দুসের ছেলে মেহেদী হাসান পাপ্পু ডিবি পুলিশের পরিচয় ওই রুমে ঢুকে তল্লাশী চালায়। একপর্যায়ে মোকাদ্দেসের গলা চেপে ধরে ১৫০০ টাকা কেড়ে নেয়।

এরপর অন্য রুমে থাকা চাঁপাইনাবাগঞ্জের নাচলের সোনামাছনা গ্রামের মৃত মহসিন আলীর ছেলে ডালিমকে কোর্টে চালান দিবে বলে ভয়ভিতি দেখিয়ে টাকা দাবী করে।

টাকা না পেয়ে তার হাতে থাকা দুটি আংটি খুলে নেয়। ডিবি পুলিশের পরিচয় দানকারী মেহেদীর আচরণ সন্দেহজনক হলে হোটেল ম্যানেজার বিষয়টি ফাঁড়ি পুলিশকে অবগত করলে ওই ভুয়া ডিবি পুলিশকে আটক করে থানায় নিয়ে যায়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, মেহেদীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই