বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সারিয়াকান্দিতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সারিয়াকান্দিতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সারিয়াকান্দিতে দিনব্যাপী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে । শনিবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন (এলডিডিপি) প্রকল্পের সহযোগীতায় এবং উপজেলা প্রানিসম্পদ অফিস চত্বরে অনুষ্ঠিত হয় । এ উপলক্ষে সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এসময় বক্তব্য রাখেন, পৌর মেয়র মতিউর রহমান মতি, সহকারী কমিশনার (ভূমি) দেওয়ান একরামুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মমতাজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃএসএম মাহমুদুর রশিদ, উপজেলা প্রাণিসম্পদ অফিসের মহিষের এ.আই টেকনিশিয়ান (কৃত্রিম প্রজণন) ওসমান গনি ও খামারি খোরশেদ আলম।

উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদের সঞ্চালনায় ওই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ নূরে আলম সিদ্দিকী।  আলোচনা সভা শেষে  উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া ফিতা কেটে প্রাণি সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন । বিকেলে প্রদর্শনীতে অংশ নেয়া খামারীদের পুরষ্কার প্রদান করা হয় । 

দৈনিক বগুড়া