শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সোনাতলায় নব-নির্বাচিত এমপি সাহাদারা মান্নান শিল্পীকে শুভেচ্ছা

সোনাতলায় নব-নির্বাচিত এমপি সাহাদারা মান্নান শিল্পীকে শুভেচ্ছা

বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে সাহাদারা মান্নান শিল্পী সংসদ পদে নির্বাচিত হওয়ায় তাঁকে সোমবার (২৭ জুলাই) সোনাতলা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন বগুড়া-১ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রুম্পা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পো, সাধারণ সম্পাদক ও সোনাতলা সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুল আলম বুলু,তেকানী চুকাই নগর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক মন্ডল,দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এহিয়া কালাম,কৃষি কর্মকর্তা মাসুদ আহমেদ,উপজেলা প্রকৌশলী রাশেদ ইমরান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিজার রহমান, মৎস্য কর্মকর্তা এমদাদুল হক, ভেটেরীনারি সার্জন (ভিএস) ডা. অজয় চন্দ্র, শিক্ষা কর্মকর্তা রবীন্দ্রনাথ সাহা ও জনস্বাস্থ্য প্রকৌশলী মেহেদী হাসান প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকতার বানু,পরিসংখ্যান কর্মকর্তা সাফিউল ইসলাম,নির্বাচন কর্মকর্তা আশরাফ হোসেন ও সোনাতলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন মজনুসহ অনেকে। পরে সংসদ সদস্য বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকদের মাঝে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই