বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সোনাতলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন সাহাদারা মান্নান এমপি

সোনাতলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন সাহাদারা মান্নান এমপি

বগুড়ার সোনাতলা উপজেলায় করোনায় কর্মহীন ও অসহায় ৩০৮১ জন মানুষের মাঝে বঙ্গবন্ধু কন্যা মানব দরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার (ভিজিএফ) এর নগদ টাকা বিতরন করা হয়েছে।

১১ মে মঙ্গলবার বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান প্রধান অতিথি থেকে প্রত্যেকে ৪’শ ৫০ টাকা করে মোট ১৩ লক্ষ ৮৬ হাজার ৪’শ ৫০ টাকা বিতরন করেন। এরমধ্যে দিগদাইর ১ হাজার ৭’শ ৩৬,বালুয়া ১ হাজার ৫’শ ৪,সদর ৯’শ ৫৬,মধুপুর ১ হাজার ২’শ ৩৪ ও তেকানী চুকাইনগর ইউনিয়নে ৮’শ ৪৯ জন।

বিতরনকালে প্রধান অতিথির সাথে ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মিনহাদুজ্জামান লীটন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন,এমপি পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক,সদর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল আলম বুলু,তেকানী চুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শামছুর হক মন্ডল,বালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল,দিগদাইর ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম,মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন,বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুল আমিন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসেন উপসহকারী প্রকৌশলী মাসরুবা আলম রাসেলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা । এর পুর্বে প্রধান অতিথি পৌর এলাকায় ৩ হাজার ৮১জন,পাকুল্লায় ১ হাজার ১’শ ১৫ জন ও জোড়গাছায় ২ হাজার ৭৭ জনের মাঝেও নগদ টাকা বিতরন করেছেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই