বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সোনাতলায় বঙ্গবন্ধু মিলনায়তনে আলোর প্রদীপের যুগপূর্তি উৎসব উৎযাপন

সোনাতলায় বঙ্গবন্ধু মিলনায়তনে আলোর প্রদীপের যুগপূর্তি উৎসব উৎযাপন

সোনাতলার নন্দিত সামাজিক সংগঠন আলোর প্রদীপ এর যুগপূর্তি উৎসব উদ্যাপিত হয়েছে। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে রোববার মূল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল উপজেলার কাবিলপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু মিলনায়তনে শুভেচ্ছা বার্তা প্রদর্শন, সদস্যদের উপহার বিতরণ, অনলাইনে সদস্যদের স্মৃতিচারণা, খেলাধুলা, প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় মসজিদে বিশেষ দোয়া, ভিডিও চিত্র প্রদর্শন, সংগঠনের নতুন লোগো উন্মোচন,যুগপূর্তি স্মরণিকা ‘আলোকিত নন্দন’ এর মোড়ক উন্মোচন, মাদকবিরোধী ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠান, পুরস্কার বিতরণ,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সোনাতলা উপজেলা বঙ্গবন্ধু মিলনায়তনে আলোর প্রদীপের উপদেষ্টা প্রভাষক আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে যুগপূর্তির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন।

বোরহান উদ্দীন হাসিব ও ইমরান হোসেন সজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি নাজির আখতার কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর রফিকুল আলম বকুল,আলোর প্রদীপের উপদেষ্টা ও সাঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব,টিজিএসএস চেয়ারম্যান ছাইফুল ইসলাম, উপজেলা খেলাঘরের সভাপতি মহসীন আলী তাহা,

সোনাতলা প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন মজনু, দুর্জয় সাহিত্য গোষ্ঠীর সভাপতি ও বাঙালি বার্তা সম্পাদক প্রভাষক ইকবাল কবির লেমন, আলোকিত তালতলার আহ্বায়ক আহম্মেদ সাব্বির ও আলোর প্রদীপের সাধারণ সম্পাদক আহসান কবির।

উৎসবের মূল শ্লোগান ছিল- ‘অনির্বাণ দীপ শিখায় কেটে যাক অমানিশা’।

দৈনিক বগুড়া