বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলা সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ নিরসনে আলোচনা সভা

সোনাতলা সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ নিরসনে আলোচনা সভা

বগুড়ার সোনাতলায় ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা পর্যায়ে ইমাম সম্মেলন এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ সামাজিক সমস‍্যা নিরসনে ইমামদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত।

১০ জুন বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ বঙ্গবন্ধু মিলনায়তনে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্ত‍ব‍্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ‍্যাড. মিনহাদুজ্জামান লীটন।

উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ার টেকার জিল্লুর রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব‍্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার আব্দুল মাজেদ,

অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন, সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজিউল করিম রেজা, মহিচরন জামে মসজিদের পেশ ইমাম আব্দুল্লাহ আল মামুন, কামার পাড়া জামে মসজিদের পেশ ইমাম রেজাউল করিম।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন আমরা ধর্ম বিশ্বাস করি। ইসলাম ধর্মে জঙ্গিবাদ-সন্ত্রাসের স্থান নেই। মানুষ খুন করে কেউ বেহেশতে যেতে পারে না।

সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকাসক্তির বিরুদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরোধ গড়ে তোলার জন্য নির্দেশ দেন তিনি। মাদক শুধু একজন মানুষকে নয়; একটা পারিবারকে ধ্বংসের দিকেও ঠেলে দেয়।

দৈনিক বগুড়া