শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্বপ্নের পৌরসভা গড়তে আগামীতে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন: শিল্পী

স্বপ্নের পৌরসভা গড়তে আগামীতে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন: শিল্পী

স্বপ্নের পৌরসভা গড়তে আমাদের নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে তাকে মেয়র নির্বাচিত করতে হবে বলে মন্তব্য করেছেন সারিয়াকান্দি-সোনাতলা এলাকার সংসদ সদস্য সাহাদারা মান্নান।

রোববার দুপুরে আসন্ন সারিয়াকান্দি পৌরসভায় আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে সারিয়াকান্দি পৌর এলাকায় বসবাসরত সকল শিক্ষকদের সাথে মতবিনিময় কালে তিনি ওই কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার দেশকে কিছু দিয়েছেন। আরও দিয়ে যাচ্ছেন। তিনি এক খোঁচাতে বহু বেসরকারী শিক্ষককে সরকারি করে নিয়েছেন। দেশের মানুষের মুখে হাসি ফোটাতে দিন-রাত কাজ করে যাচ্ছেন।

সাহাদারা মান্নান আরও বলেন, রুট লেবেল অনুযায়ী ইউনিয়ন পরিষদ, পৌরসভা, জেলা পরিষদ এমনকি দলীয় এমপি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ করতে সহজ হবে। তিনি স্বপ্নের সারিয়াকান্দি পৌরসভা গড়তে তিনি আমাদেরকে নৌকা মার্কার যে প্রার্থী দিয়েছেন আগামী ১৬ জানুয়ারি সবাইকে এক যোগে কাজ করে, ভোট দিয়ে তাকে মেয়র নির্বাচিত করতে হবে।

মতবিনিময় এই সভায় সভাপতিত্ব করেন সাবেক প্রধান শিক্ষক বাবু অরুনাংশ কুমার সাহা। এতে আরও বক্তব্য রাখেন, সাংসদের ছেলে সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, নওখিলা পিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমান কুমার সাহা, সারিয়াকান্দি ডিগ্রী কলেজের প্রভাষক লিখন কুমার সাহা, সারিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক প্রনব কুমার সাহা, আব্দুল মান্নান মহিলা কলেজের প্রভাষক নজরুল ইসলাম, বেড়াপাঁচ বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান বাদল, আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ কুমার সাহা, শিক্ষক জাহানুল ইসলাম প্রমুখ।

সভায় প্রায় পৌর এলাকায় বসবাসরত ২৫০ শিক্ষক-শিক্ষিকাসহ পৌর ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই