• শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৩ ১৪২৮

  • || ০৫ রমজান ১৪৪২

গাবতলীতে আ’লীগ নেতা বিলু মাস্টারের কবর জিয়ারত করলেন দুলু

দৈনিক বগুড়া

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

আওয়ামী লীগ থেকে মনোনীত বগুড়া- ৭ আসনের কয়েকবার সংসদ সদস্য প্রার্থী, গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সাবেক চেয়ারম্যান মরহুম ওয়ালিউল হক বিলু মাস্টারের কবর জিয়ারত করা হয়েছে।

২ এপ্রিল উপজেলার সোনারায় ইউনিয়নের সাবেকপাড়া গ্রামে গিয়ে কবর জিয়ারত করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আসাদুর রহমান দুলু।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভূলন, যুব ও ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রাঙ্গা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম বাবু, সদস্য মোস্তফা জামান বাবু, আনছার আলী ভোলা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিক স্বাধীন, উপজেলা সেচ্ছাসেবকলীগের বর্তমান সভাপতি ফারুক আহম্মেদ, আওয়ামী লীগ নেতা কাজী আবির হোসেন ফাইন, এটিএম নুরুল আমিন সুমন সরকার, আশিকুর রহমান আশিক, বেলাল হোসেন, ফজলুল বারী নয়ন, এসএম মশিউল আলম রিপন, মাহবুব মিল্টন, নজরুল ইসলাম বাদশা, মজিবুর রহমান আলতাব, তারাজুল ইসলাম খান, আব্দুর রশিদ মোল্লা, আইনুল হক বিদ্যুৎ, আলী আজম, আব্দুল বাছেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম টিটু, সাইফুল হক সুফল, জেলা ছাত্রলীগ নেতা আরিফুল আলম শাওন, ওবায়দুর রহমান রাব্বী, রুবেল মিয়া, সাব্বির হোসেন, সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি জিল্লুর রহমান শাকিল, কাগইল ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহফুজুল হক সুইট, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোতাহার হোসেন মিজু, পলাশ খন্দকার, আদর খান, মোস্তাফিজার রহমান ওদু, লিটন প্রমুখ।

শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা এসএম মশিউল আলম রিপন। পরে একেএম আসাদুর রহমান দুলুসহ অন্যান্য নেতৃবৃন্দ মরহুম ওয়ালিউল হক বিলু মাস্টারের স্ত্রী ও পরিবারের সাথে দেখা করে সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া