• শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

৯৭

নন্দীগ্রামে মাস্ক বিতরণ করলেন জেলা প্রশাসক জিয়াউল হক

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০  

করোনা পরিস্থিতিতে সুরক্ষার জন্য বগুড়ার নন্দীগ্রামে মাস্ক বিতরণ করলেন জেলা প্রশাসক জিয়াউল হক। তিনি ২৪ আগস্ট বেলা ১ টায় নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে সাধারণ মানুষের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন।

এরপূর্বে সকাল সাড়ে ১০ টায় নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসারে সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক জিয়াউল হক। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. তোফাজ্জল হোসেন মন্ডল, থানার অফিসার ইনচার্জ শওকত কবির, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল বারী বারেক।

নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা ও উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বকুল হোসেন প্রমুখ। এরপর জেলা প্রশাসক জিয়াউল হক উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণ করেন। বেলা ১ টায় তিনি নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে সাধারণ মানুষের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন। এরপর বেলা ২ টায় তিনি ইউসুবপুর গ্রামে ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর জন্য নির্মিত ১০ টি বসত ঘর হস্তান্তর করেন।

বিকেল ৩ টায় জেলা প্রশাসক জিয়াউল হক কদমা গ্রামে বিএডিসির সেচ স্কীমে আউশ সেচ প্রণোদনা বিতরণ ও উপকারভোগী কৃষকদের মাঝে ফলজ চারা বিতরণ করেন। বিকেল সাড়ে ৩ টায় তিনি বাদলাশন পুনঃ খননকৃত খালেরপাড়ে তাল বীজ রোপণ উদ্বোধন করেন।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া
বগুড়া বিভাগের পাঠকপ্রিয় খবর