• শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৫৩

বগুড়া শাখারিয়া ইউপিতে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জল।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুল জলিল, এনামুল হক,মিজানুর রহমান, রবিউল ইসলাম, সালাম সহ ইউপি সচিব ওইউপি সদস্যবৃন্দ।

বগুড়া পৌর সভার ১৯ নং ওয়ার্ডের হিন্দুপাড়া সংলগ্ন রাস্তার গাছ কেটে সাবাড়, ব্যবস্থা নেওয়ার দাবী আকাশ স্টাফ রিপোর্টারঃ বগুড়া পৌর সভার ১৯ নং ওযার্ডের রাজাপুর হিন্দুপাড়া সংলগ্ন মৃত কোরবান আলীর পুত্র আব্দুর রশিদ সরকারী পাকা রাস্তায় পাশে দিয়ে রোপনকৃত মেহগণি সহ অন্যান্য গাছ সবার অজান্তে কেটে বিক্রি করার সংবাদ পাওয়া গেছে। আব্দুর রশিদ এলাকায় কাঠ ব্যবসায়ী হিসাবে পরিচিত।

সে দীর্ঘদিন যাবৎ এধরনের চোরায় ও সরকারী গাছ গোপনে ক্রয় করে বিক্রি করে আসছে বলে এলাকাবাসী জানান। এর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ দরকার বলে একাধিক অভিজ্ঞ মহল জানান। এব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান জানান ঘটনার সাথে জড়িত ব্যক্তির বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বগুড়া সদরের হটিলাপুর হিন্দু পাড়ায় জমিজমা সংক্রান্ত জেরে বাড়ী ঘর ভাংচুর, মারপিট থানায় অভিযোগ আকাশ স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদরের রাজাপুর হটিলাপুর হিন্দু পাড়ায় জমিজমা সংক্রান্ত জের ধরে বাড়ী ঘর ভাংচুর ও মারপিট, থানায় অভিযোগ।
অভিযোগ সুত্রে জানা গেছে, এলাকার মৃত ভবানী চন্দ্র সরকারের পুত্র শ্রী তাপস চন্দ্র সরকার তার পৈত্রিক সুত্রে প্রাপ্ত জমি তার বড় ভাই ভুপেশ চন্দ্র সরকার ও অন্যান্য ছোট ভাইদের কাছে থেকে বুঝে চাইলে তারা দীর্ঘদিন ধরে তালবাহানা করে আসছে এবং সকলে সঙ্গবদ্ধ হয়ে মাঝে মধ্যে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে বাড়ীঘর ভাংচুর ও মারপিট করে আসছে।

এ ব্যাপারে তাপস চন্দ্র বাদী হয়ে গত ৫/৬/২০ ইং তারিখে বগুড়া সদর থানায় ১/ শ্রী ভুপেশ চন্দ্র সরকার, পিতা মৃত ভবানী চন্দ্র সরকার, ২/ শ্রী চিত্র রঞ্জন সরকার, ৩/ নিহার রঞ্জন সরকার উভয়ের পিতা মৃত লনিলী চন্দ্র সরকার, ৪/ শ্রী সনজীব সরকার, পিতা চিত্র রঞ্জন সরকার, সকলের সাং হটিলাপুর হিন্দুপাড়া, থানা জেলা বগুড়া গণকে বিবাদী করে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। এসংবাদ বিবাদীগণ জানতে পেয়ে গত ২৬ জুলাই ২০২০ ইং তারিখ শনিবার রাতে ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে তাপসের বাড়ীঘর ভাংচুর করে তাদেরকে মারপিট করে বলে তাপস চন্দ্র সরকার জানান। তারা বিষয়টি দ্রুত সমাধান করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। এব্যাপারে বিবাদী ভুপেশ চন্দ্র সরকারের সাথে কথা বললে তিনি জানান ঘটনা ঠিক নয়, তারা সম্পূর্ন জমি তাপসকে বুঝে দেওযা হয়েছে।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া
বগুড়া বিভাগের পাঠকপ্রিয় খবর