• মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

  • || ০৫ জ্বিলকদ ১৪৪২

সারিয়াকান্দি পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি স্থাপন

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২৮ মে ২০২১  

২৮ লাখ টাকা ব্যয়ে সারিয়াকান্দি পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামে প্রধান অতিথি হিসেবে উক্ত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সারিয়াকান্দি পৌরসভার প্রতিষ্ঠাতা সাবেক এমপি মরহুম আব্দুল মান্নানের সহধর্মিনী ও বগুড়া-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাহাদারা মান্নান।

এ উপলক্ষে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সভাপতিত্বে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি সাহাদারা মান্নান বলেন, মরহুম আব্দুল মান্নান এমপি যে স্বপ্ন নিয়ে সারিয়াকান্দি পৌরসভা প্রতিষ্ঠিত করেছেন সে স্বপ্ন বায়স্তবায়নে সকল প্রকার সহযোগীতা করা হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া, এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল। এসময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহসভাপতি মমতাজুর রহমান মন্ডল, সাবেক সাধারণ সম্পাদব আব্দুর রশিদ ফারাজী, পৌরসভার প্রতিষ্ঠাতা প্রশাসক এ্যাডঃ জিল্লুর রহমান সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, মহিলা ভাইস চেয়ারমনে শাহিনুর বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাাম পটল, কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, চালুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শওকত আলী, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব জাহাঙ্গীর আলম, পৌরসভার সাবেক ও বর্তমান কাউন্সিলর বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ। উল্লেখ্য, ১৯৯৯ইং সালের ৪ নভেম্বর সারিয়াকান্দি পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ভবন ভাড়া নিয়ে চলছে পৌরসভার কার্যাক্রম। দির্ঘ ২১ বছর পর শুক্রবার পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

 

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া