বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প চালু

নীলফামারীতে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্প চালু

করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে নীলফামারীতে ভ্রাম্যমাণ মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। দুপুরে জেলা সদরের ফুলতলা উচ্চ বিদ্যালয় মাঠে ওই ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনী রংপুর রিজিওনের জিওসি মেজর জেনারেল মোঃ নজরুর ইসলাম (এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, জি)।

৬৬ পদাতিক ডিভিশনের সার্বিক তত্ত্বাবধায়নে ও ১৯ মিডিয়াম রেজিমেন্ট আর্টিলারির আয়োজনে মেডিক্যাল ক্যাম্প বাস্তবায়ন করছে ১০ ফিল্ড এ্যাম্বুলেন্স। করোনা পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত ওই মেডিক্যাল ক্যাম্প ক্রমানয়ে জেলার ছয় উপজেলায় অনুষ্ঠিত হবে বলে সেনাবাহিনী সূত্র নিশ্চিত করেছে।

দিনব্যাপী ওই মেডিক্যাল ক্যাম্পে জেলা সদরের বিভিন্ন ইউনিয়নের শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়। পরে সেখানে সেনাবাহিনীর উদ্যোগে কর্মহীন ও অসচ্ছল শতাধিক মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম।

এর আগে সকাল ১০টায় নীলফামারী সার্কিট হাউস সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন বাংলাদেশ সেনাবাহিনী রংপুর রিজিওনের জিওসি মেজর জেনারেল মোঃ নজরুর ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, স্থানীয় সরকারের উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, সিভিল সার্জন ডাঃ রসজিৎ কুমার বর্মণ প্রমুখ।

 

দৈনিক বগুড়া