সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

টিপু-প্রীতি হত্যা মামলায় ৩৩ জনের বিরুদ্ধে চার্জশিট

টিপু-প্রীতি হত্যা মামলায় ৩৩ জনের বিরুদ্ধে চার্জশিট

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতিকে গুলি করে হত্যার আলোচিত ঘটনায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে পুলিশ। এতে ক্ষমতাসীন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাসহ ৩৩ জনকে অভিযুক্ত করা হয়েছে। 

সোমবার (৫ জুন) শাহজাহানপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখায় এই চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ইয়াসিন শিকদার। মামলাটির আগামী ১৫ জুন দিন ধার্য তারিখ রয়েছে। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম বিষয়টি জানিয়েছেন।

গত বছরের ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শো-রুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি (১৯) নামে এক কলেজছাত্রীও নিহত হন। এছাড়া টিপুর গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন।

চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর ওইদিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে হত্যা মামলা করেন। এতে অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

দৈনিক বগুড়া

সর্বশেষ: