• রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৮ সফর ১৪৪৪

গুচ্ছের ফল পুনর্নিরীক্ষণের আবেদন শুরু মঙ্গলবার

দৈনিক বগুড়া

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২২  

গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আগামীকাল মঙ্গলবার (৩০ আগস্ট) থেকে শুরু হবে ফল পুনর্নিরীক্ষণের আবেদন। সোমবার (২৯ আগস্ট) রাতে গুচ্ছ ভর্তি পরীক্ষার টেকনিক্যাল কমিটির সভাপতি ও চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাসিম আক্তার এ তথ্য জানান।

উপাচার্য বলেন, মঙ্গলবার বেলা ১২টা থেকে ফল পুনর্নিরীক্ষণের জন্য আবেদন করতে পারবে গুচ্ছ ভর্তি পরীক্ষায় অংশ নেওয়া পরীক্ষার্থীরা। এবং ৪ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত এ আবেদন করা যাবে। এক্ষেত্রে তাদের ২ হাজার টাকা ফি দিতে হবে আবেদনকারীকে। এর আগে ৩০ জুলাই ‘এ’ ইউনিট, ১৩ আগস্ট এবং ‘বি’ ইউনিট এবং ২০ আগস্ট ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়। এ পরীক্ষার ফলাফল ঘোষণা হয় যথাক্রমে ৪, ১৬ ও ২৩ আগস্ট।

এবারের গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়, কিশোরগঞ্জ এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া