শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘সাইলেন্স’-এ অন্য এক তিশা, সঙ্গে তৌসিফ

‘সাইলেন্স’-এ অন্য এক তিশা, সঙ্গে তৌসিফ

সামাজিক গল্প ও বাস্তবতার প্রেক্ষাপটে নিত্যনতুন অনেক গল্পই দেখা যায়। সেই চেনা জানা এক গল্পের নতুন উপস্থাপনায় ভিন্নভাবে হাজির হতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও তানজিন তিশা। নাটকের নাম ‘সাইলেন্স’। গোলাম সারোয়ার অনিকের রচনায় এটি পরিচালনা করেছেন নির্মাতা রাফাত মজুমদার রিংকু।

নির্মাতা জানান, এটাকে পারিবারিক গল্পও বলা যায় আবার বাস্তবতার নিরিখেও বলা যায়। একটি সম্ভ্রান্ত পরিবারের পুত্রবধু যখন বাইরে চাকরী করতে যাওয়ার কারণে ধর্ষণের শিকার হয় তখন সেই পরিবারের মধ্য দিয়ে কি অবস্থা অতিবাহিত হয় এবং সেটা কাটিয়ে উঠতে কতটা ধকল পার হতে হয়; এমনই এক গল্প দেখানো হয়েছে এতে। নিঃসন্দেহে এখানে তৌসিফ ও তিশা দুর্দান্ত অভিনয় করেছে, যা দর্শকরা দেখার পরই বুঝতে পারবে।

কাজটি প্রসঙ্গে তানজিন তিশা বলেন, অভিনয় করার সুবাদে একজন শিল্পীর অনেক ধরণের চরিত্রই প্লে করতে হয়। চরিত্র অনুযায়ী যতটুকু এফোর্ট দেওয়া যায়, আমি তার সর্বোচ্চটাই দেওয়ার চেষ্টা করি সবসময়। শুধু এটুকুই বলবো, এমন কিছু গল্প বা চরিত্র থাকে যেগুলো করার পর মনে একটা তৃপ্তি পাওয়া যায়। এই কাজটাও ঠিক তেমন। দর্শকরা পছন্দ করবেন বলেই বিশ্বাস করি।

তৌসিফ মাহবুব বলেন, কিছু কাজ থাকে যেগুলো করার পর মনের মধ্যে একটা তৃপ্তি আসে। ‘সাইলেন্স’ ঠিক তেমনই একটা কাজ। যার জন্য সময় নিয়ে ৩ দিন শুটিং করেছি, কাজটা যেন ভালো হয়। খুবই চমৎকার একটা গল্প। এই কাজটার পেছনে আমার, তিশা এবং পুরো টিমের সবাই অনেক এফোর্ট দিয়েছি। এটা নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। বাকিটা দর্শকরা দেখার পরই বলবেন।

নির্মাতা জানান, খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই