শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

`স্বামী কেন আসামীর`র নায়কের মেয়েই শাহরুখ ছেলের বান্ধবী!

`স্বামী কেন আসামীর`র নায়কের মেয়েই শাহরুখ ছেলের বান্ধবী!

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদক মামলায় আটকা রয়েছেন মুম্বাইয়ের জেলে। শুধু ভারত নয় গোটা উপমহাদেশে বিষয়টি নিয়ে তোলপাড় চলছে। এই ঘটনায় নাম এসেছে শাহরুখের 'কাছের' বান্ধবী অনন্যা পান্ডের। 

মাদক মামলায় গ্রেপ্তার আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রীর একটি হোয়াটসঅ্যাপ কথোপকথনের সূত্রে বৃহস্পতিবার প্রথম এনসিবি কার্যালয়ে ডেকে আনা হয় অনন্যাকে। তার আগে অবশ্য অনন্যার বাড়িতে তল্লাশি চালান তদন্তকারীরা। সেখান থেকে একটি ল্যাপটপ এবং দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে বৃহস্পতিবার অনন্যাকে এনসিবির দফতরে টানা ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।  

শাবানার বোনের হাজবেন্ডের মেয়েই হলেন- শাহরুখ খানের ছেলে আরিয়ানের বান্ধবী। বিষয়টা শুনে একটু হেসে উঠবেন নিশ্চই। কিন্তু একটু পরিস্কার করে বললেই বুঝবেন কেন এ বিষয়ের অবতারণা। 

তুই আমার ছোট বোন, তুই আমার মনপ্রাণ, একসাথে বাঁধা আছে- এখন তো আমরা দুজন কিংবা মানুষ তো খেলনা নয়, বাঁচবে মরবে যুদ্ধ করবে এটাই তো পরিচয়- এই তুমুল জনপ্রিয় গানগুলো নিশ্চই অনেকের শোনা! 

মনোয়ার খোকন পরিচালিত সুপারহিট ছবি 'স্বামী কেন আসামী' এই ছবিতে অভিনয় করেছেন শাবানা, জসিম, ঋতুপর্ণা এবং চাঙ্কি পান্ডে। ছবিতে শাবানার নায়ক জসিম। আর ছোট বোন ঋতুপর্ণা। এই ঋতুপর্ণার হতে যাওয়া স্বামী বা প্রেমিক ছিলেন চাঙ্কি পান্ডে। অর্থাৎ সিনেমার নায়ক চাঙ্কি পান্ডে।  মুম্বাইয়ে আরিয়ান কান্ডে আলোচিত ও স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু চলচ্চিত্রের নায়িকা অনন্যা পান্ডেই হলেন চাঙ্কি পান্ডের মেয়ে।

শুক্রবারও অভিনেত্রীকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন মাদক মামলার তদন্তকারীরা। অনন্যা যে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেটিও তদন্তে প্রকাশ পায়। তবে আরিয়ানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক বলে যে সংবাদ ছড়াচ্ছে তা পুরোপুরিই অস্বীকার করেছেন অনন্যা। 

অনন্যা যদিও বিষয়টি ঠাট্টা বলে এড়িয়ে গেছেন। তবে মুখে যাই বলুন অভিনেত্রীর ঘনিষ্ঠমহল সূত্রের খবর, মাদক মামলায় তাকে আবারো ডাকা হবে, তা আগেই বুঝেছিলেন তিনি। তাই যথারীতি আবার ডাকা হলো এবং গ্রেপ্তার আতঙ্কে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু