শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ছেলেকে নিয়ে `আনুষ্ঠানিক` বিয়ের পিঁড়িতে পূজা

ছেলেকে নিয়ে `আনুষ্ঠানিক` বিয়ের পিঁড়িতে পূজা

পুত্র সন্তান কৃষভের বয়স মাত্র এক হয়েছে। এবার তাকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি ও কুণাল ভর্মা। ২০২০ সালে তাড়াহুড়ো করে কোর্ট ম্যারেজ করেন কুণাল ও পূজা। তারপর কভিড ও লকডাউনে কেটে গেছে একবছর। অনুষ্ঠান করে বিয়ে করতে পারেননি এই দম্পতি।

এবার সেই ইচ্ছেই পূরণ হচ্ছে পূজা ও কুণালের। আগামী ১৫ নভেম্বর বিয়ে করতে চলেছেন তারা। অনুষ্ঠান হবে গোয়াতে। শনিবার থেকে শুরু হবে পূজা-কুণালের বিয়ের আচার-অনুষ্ঠান।

অনুষ্ঠানে থাকছে সঙ্গীত, মেহেদি, গায়ে হলুদ, দধিমঙ্গল। কোনো আচারই বাদ পড়বে না বলেই জানান পূজা। তিনি বলেন, বিয়ের অনুষ্ঠানে থাকবে ছেলে কৃষভ, ছেলেই এই অনুষ্ঠানের মধ্যমণি। মা বাবার বিয়ে দেখবে কৃষভ, ওর কী প্রতিক্রিয়া দেয় সেটাই দেখতে হবে।

তিনি আরও বলেন, গোয়াতে ছোট করেই নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে হচ্ছে বিয়ের অনুষ্ঠান। মুম্বাইতে ফিরে বড় পার্টি দেবেন ইন্ডাস্ট্রির বন্ধুদের।

গত জুন মাসেই ছেলে কৃষভ ও বর কুণালকে নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। যদিও গত বছরের ১৫ নভেম্বর বিয়ে হওয়ার কথা ছিল পূজা ও কুণালের। অবশেষে একবছর পর সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছে এই টালি জুটি।

পূজা টেলিভিশনে কাজ করার পাশাপাশি বাংলা সিনেমাতে কাজ করেছেন। দেব, সোহমের বিপরীতে নায়িকা হয়ে কাজ করেছেন তিনি। বাংলায় ‘হইচই আনলিমিটেড’, ‘লভেরিয়া’, ‘চ্যালেঞ্জ ২’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই