বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

বিয়ের গুঞ্জন, যা বললেন প্রভা

বিয়ের গুঞ্জন, যা বললেন প্রভা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ব্যক্তিগত নানা কারণে সমালোচনায় থাকলেও, নিয়মিত নিজের কাজ করে যাচ্ছেন তিনি। ব্যক্তিগত জীবনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও বেশি দিন তাঁর বিয়ে টেকেনি। তবে প্রভার বাগদান সম্পন্ন হয়েছে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। তাহলে কি সত্যিই ফের ছাদনাতলায় যাচ্ছেন প্রভা?  

কিন্তু বিষয়টি অস্বীকার করেছেন অভিনেত্রী তিনি। প্রভার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'জীবন এমন কাউকে এখনো খুজে পাইনি। যাকে নিয়ে নতুন করে জীবন শুরু করতে পারি। যেসকল সংবাদ মাধ্যম আমরা বাগানের সংবাদ প্রকাশ করেছেন। আসলেই সেটা সত্য নয়। আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে করবো।' 

সাদিয়া জাহান প্রভা ২০০৫ সালে মডেল হিসেবে যাত্রা শুরু করলেও নিজের অন্যান্য কাজ দিয়েও জায়গা করে নিয়েছেন মানুষের মনে। শুধু তার নাটক নয়, তার ব্যক্তিজীবন নিয়েও ভক্তদের রয়েছে প্রবল আগ্রহ। বিশেষ করে প্রভার প্রেম-বিয়ে এসব নিয়ে যেন সবার কৌতূহলের শেষ নেই।মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও অভিনয়ে থিতু হয়েছেন তিনি।

লম্বা সময় ধরে অভিনয় করছেন প্রভা। লাস্যময়ী এই অভিনেত্রী সংগীত অঙ্গনেও নিজের নাম লেখিয়েছেন। মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কভার করে নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন প্রভা নিজেই। গানটির জন্য বেশ প্রশংসাও কুড়াচ্ছেন তিনি। 

দৈনিক বগুড়া

শিরোনাম:

রূপপুর-বগুড়া গ্রিড লাইনে পরীক্ষামূলক বিদ্যুৎ সঞ্চালন শুরু
সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা
নন্দীগ্রামে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়কের কার্পেটিং কাজ শুরু
বগুড়ায় কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে অনুসন্ধান
শাজাহানপুরে মাটি দস্যুদের বিরুদ্ধে ফের ভ্রাম্যমান আদালতের অভিযান
অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন শাজাহানপুরের ইউএনও
উপজেলা নির্বাচনের তফসিল আজ
ঈদে নতুন নোট পাওয়া যাবে ৩১ মার্চ থেকে
অবশেষে সুখবর পেলেন দানি আলভেজ
ঈদ উপলক্ষ্যে ৪১ রুটে চলবে বিশেষ লঞ্চ
প্রধানমন্ত্রীকে বই উপহার দিলেন কবি নির্মলেন্দু গুণ
নগরে খেলার মাঠ ও পার্ক নির্মাণে প্রধানমন্ত্রীর আশ্বাস