শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার কালিয়াকৈরে সুরের সেরার অডিশন

এবার কালিয়াকৈরে সুরের সেরার অডিশন

পাবনা ও হবিগঞ্জের পর ২৬ নভেম্বর গাজীপুরের কালিয়াকৈরে অনুষ্ঠিত হয় রিয়েলিটি শো ‘স্কয়ার সুরের সেরা’র অডিশন। পেশাগত কাজে দক্ষতা অর্জনের পাশাপাশি যারা শখের বশে গান করেন, স্কয়ার গ্রুপ সেসব প্রতিভাবান সংগীত শিল্পীদের বড় মঞ্চে গান করার সুযোগ করে দিচ্ছে ‘স্কয়ার সুরের সেরা’।

অডিশন রাউন্ডের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন লোকসংগীত শিল্পী ও গবেষক অণিমা মুক্তি গোমেজ, সংগীত শিল্পী-সুরকার ও সংগীত পরিচালক সুজন আরিফ এবং সংগীত শিল্পী-সুরকার পুলক অধিকারী।

শিল্পী অণিমা মুক্তি গোমেজ বলেন, শুধুমাত্র গানকে ভালোবেসে যারা সুর কণ্ঠে লালন করে এ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, সেসব কর্মজীবীকে আমি সাধুবাদ জানাই। সংগীতশিল্পী সুজন আরিফ বলেন, রিয়েলিটি শো হিসেবে টিভি পর্দায় দর্শক নতুন কিছু পেতে যাচ্ছেন- এটা যেমন সত্যি; পাশাপাশি নেপথ্যে যারা কাজ করেছেন, পুরো টিমের সঙ্গে আমাদের অভিজ্ঞতাও বেশ সুখকর।

শিল্পী পুলক অধিকারী বলেন, প্রত্যাশার চাইতেও গুণী শিল্পী পাচ্ছি ‘স্কয়ার সুরের সেরা’ থেকে। যারা নিজের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে নিজেকে তো এগিয়ে যাবেনই, সেই সঙ্গে গর্বিত করবে ‘স্কয়ার’ গ্রুপকে। পুরো আয়োজনটি সঞ্চালনা করছেন এ সময়ের জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী মৌসুমী মৌ। সম্প্রতি স্বীকৃতি প্রসাদ বড়ুয়ার লেখা, শিহাব রিপনের সংগীত পরিচালনায় ‘স্কয়ার সুরের সেরা’র থিম সং-ও রেকর্ডিং হয়েছে। গানটি গেয়েছেন মিলন মাহমুদ ও অবন্তী সিঁথি। খুব শিগগিরই মাছরাঙা টেলিভিশনে প্রতিযোগিতাটি প্রচার হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন অজয় পোদ্দার। শিগগিরই ময়মনসিংহের ভালুকা, ঢাকা ও চট্টগ্রামে অডিশন পর্ব অনুষ্ঠিত হবে। এরপর স্টুডিও রাউন্ডে বিভিন্ন ধাপে প্রতিযোগিতা শেষে বিজয়ীরা নির্বাচিত হবেন। স্টুডিও রাউন্ডে বিচারক হিসেবে থাকবেন দেশবরেণ্য সংগীতশিল্পী রুমানা ইসলাম, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ও সংগীতশিল্পী এসআই টুটুল এবং সংগীত পরিচালক, সংগীত শিল্পী পিন্টু ঘোষ। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই