বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নীলের কাছে যে বিশেষ সিক্রেট ওপেন করলেন সাকিব

নীলের কাছে যে বিশেষ সিক্রেট ওপেন করলেন সাকিব

আগামীকাল (২১ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের বিশেষ সংস্করণ ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ’। উদ্বোধনী ম্যাচে দুপুর দেড়টায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মোকাবিলা করবে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দল ফরচুন বরিশাল। আপাতত সাকিবের ধ্যানজ্ঞান এই ম্যাচকে ঘিরেই।

তবে এই ম্যাচের আগে সম্প্রতি একটি বিশেষ আড্ডায় বসেছিলেন সাকিব। যেখানে তিনি মুখোমুখি হন ক্রিকেট অনুষ্ঠানের জনপ্রিয় উপস্থাপিকা, মডেল-অভিনেত্রী নীল হুরেজাহানের। সে আড্ডায় নীল হুরেজাহানের কাছে নিজের বিশেষ একটি সিক্রেট ওপেন করেন সাকিব আল হাসান।এই তারকা অলরাউন্ডার নীলকে জানান, তিনি যখন বেশি রান করেন তখন প্রায় খাওয়াদাওয়া ছেড়ে দেন। অর্থাৎ ডায়েট মেনে খুব কম খান।

আর যখন রান করেন না তখন প্রচুর খেতে থাকেন।এর কারণও ব্যাখা করেন এবারের বিপিএলে ফরচুন বরিশালের নেতৃত্বে থাকা সাকিব। নীলকে তিনি জানান, যখন প্রচুর রান করেন, তখন তার মনে হয় এটা ধরে রাখতে হবে। সে কারণে তখন খুব স্ট্রং ডায়েট মেনটেইন করেন। একদম কম খাওয়াদাওয়া করেন। আর যখন রান করতে পারেন না তখন তিনি কিছুটা হতাশায় ভোগেন। তখন ভাবেন যে দূর, আর ডায়েট করে কি হবে! তাই সে সময় প্রচুর খেতে থাকেন।

একটি প্রতিষ্ঠানের আয়োজনে সে আড্ডায় নীলের পাশাপাশি উপস্থিত আরও অনেকের প্রশ্নেরও জবাব দেন সাকিব।উল্লেখ্য, নীল হুরেজাহান একাধারে একজন উপস্থাপক, মডেল ও অভিনেত্রী। তবে খেলার মাঠে উপস্থাপক হিসেবেই বেশি পরিচিতি পেয়েছেন তিনি। এই কাজটি তিনি বেশ উপভোগও করেন। গত টি-২০ বিশ্বকাপের সময়ও ক্রিকেটের একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেন নীল। তবে এবারই প্রথম তিনি সাকিব আল হাসানের মুখোমুখি হয়েছেন। কাল থেকে শুরু হতে যাওয়া বিপিএলেও দেখা যাবে এই সুন্দরী তরুণীকে।

দৈনিক বগুড়া