বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

হৃতিকের নায়িকা হওয়ার এটাই সঠিক সময়: দীপিকা

হৃতিকের নায়িকা হওয়ার এটাই সঠিক সময়: দীপিকা

বর্তমানে বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় নাম দীপিকা পাড়ুকোন। যিনি তার অভিনয় দিয়ে অর্জন করেছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। অন্যদিকে বলিউডের গ্রিক দেবতা’খ্যাত হৃতিক রোশানও অভিনয়ে নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।সফলতার দিক দিয়ে দুই তারকাই রয়েছেন শীর্ষে। কিন্তু বড় পর্দায় একসঙ্গে দেখা মেলেনি তাদের।

প্রথমবারের মতো রুপোলি পর্দায় জুটি বাধতে যাচ্ছেন তারা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘ফাইটার’ সিনেমায় দেখা মিলবে তাদের।গত বছরই হৃতিকের জন্মদিনে সিনেমাটির ঘোষণা করা হয়েছিল। ছবিটি ঘিরে সাধারণ দর্শকের মতো নায়িকা দীপিকাও বেশ উত্তেজিত। হৃতিকের সঙ্গে কাজ করাটাকে তিনি জীবনের অত্যন্ত এক্সাইটেড ঘটনা বলে দাবি করেনবলিউড হাঙ্গামায় এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি সবসময় হৃতিক রোশনের নায়িকা হতে চেয়েছি।

তবে আমার মনে হয়, শুধুমাত্র কারও সঙ্গে কাজ করার ইচ্ছাই যথেষ্ট নয়। আরও অনেক কিছুই থাকতে হবে। প্রথমে সুন্দর একটি গল্প হতে হবে। সঠিক পরিচালক হতে হবে। কাজটি করার জন্য পর্যাপ্ত সময় থাকা লাগবে।এমন অনেক বিষয় রয়েছে যা সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই হ্যাঁ,আমি মনে করি আমাদের একসঙ্গে কাজ করার এটাই সঠিক সময়। দীপিকা ও হৃতিক অভিনীত প্রথম সিনেমা ‘ফাইটার’ এ বছরের ৩০ সেপ্টেম্বর মুক্তির কথা ছিল।কিন্তু এখন হৃতিক অভিনীত তামিল সিনেমা ‘বিক্রম ভেধা’র রিমেকটির একই দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তাই ‘ফাইটার’ সিনেমার মুক্তি ২০২৩ সালে পিছিয়ে দেয়া হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু