বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যমজ ছেলে চান আলিয়া ভাট!

যমজ ছেলে চান আলিয়া ভাট!

বিয়ের আড়াই মাস পেরুতেই এলো সুখবর। মা হতে চলেছেন আলিয়া ভাট। খুশির জোয়ার তাই তার পরিবারে। খুশিতে ভাসছে বাবা হতে যাওয়া রণবীর কাপুরের পরিবারও। এদিকে দুই তারকার ভক্তরা উদগ্রীব হয়ে আছেন জানতে রণবীর-আলিয়ার কি সন্তান হবে? ছেলে নাকি মেয়ে?

সে বিষয়ে এখনো মুখ খুলেননি তারা। তবে অনেক আগেই এক সাক্ষাৎকারে যমজ পুত্র সন্তান চান বলে দাবি করেছিলেন আলিয়া। সেখানে তিনি বলেছিলেন, ‘বাচ্চাদের কী নাম হবে, তা নিয়ে আমি এখনই ভাবতে শুরু করেছি। খুব আকর্ষণীয় নাম রাখব বাচ্চাদের। আমি চাই আমার ও রণবীরের দুই পুত্রসন্তান হোক।’

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বেরিয়ে এসেছিল তার সুপ্ত ইচ্ছে। এত তাড়াতাড়ি যে সেই স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাবেন, বোধহয় নিজেও ভাবেননি, বলছে আনন্দবাজার।

গিন্নির মতো কর্তা রণবীর কাপুরও সদ্য আলিয়ার সঙ্গে তার সুখের সংসার ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে। ছবির প্রচারে গিয়ে জানিয়েছেন, আরও কাজ করে পরিবারকে সুখে রাখতে চান। ‘রণলিয়া’র এই স্বপ্ন যে সত্যি হতে চলেছে, সে খবর আলিয়া নিজেই দিয়েছেন। কিন্তু আলিয়া কি একসঙ্গে দুই সন্তানের মা হচ্ছেন? সে কথা জানতে এখনও কিছু দিনের অপেক্ষা।

রণলিয়ার প্রেমকাহিনি নিয়ে বলিউডে জলঘোলা হয়েছে বিস্তর। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করার সময়ে দু’জনে আরও কাছাকাছি আসেন। বিয়ের আগেই নিজেদের ‘বিবাহিত’ বলে কৌতূহলও বাড়িয়েছেন বি-টাউনে। পাঁচ বছরের প্রেমপর্ব চুকিয়ে ১৪ এপ্রিল রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মহেশ-কন্যা। বিয়ের দিন ঘিরেও ছিল বিস্তর লুকোছাপা। তবে, মা হওয়ার খবরে আর রাখঢাক করেননি আলিয়া।

আলিয়ার খুশির খবরে এখন সরগরম বলিউড। হবু বাবা-মায়ের হাতে যদিও এখন বিস্তর কাজ। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। বিয়ের পরে এই ছবিতেই প্রথম বার জুটিতে পর্দায় আসছেন ‘রণলিয়া’।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু